টাইমলাইনবিনোদন

রূপকথার সাক্ষী ছিলেন,ছবি পোস্ট করে এমনটাই বললেন মিমি

বাংলা হান্ট ডেস্ক: নুসরত মিমির বন্ধুত্বের সাক্ষী থেকেছেন টলিউড। মিমিকে নাকি নুসরত ‘বনুয়া’ বলেই সম্বোধন করেন। একসাথে সিনেমায় অভিনয় করা থেকে একসাথে সাংসদ হওয়া সবটার সাক্ষী থেকেছেন দর্শক।নুসরাত এর বিয়ের সময় মিমির শরীর অসুস্থ ছিল,এমনটাই খবর পাওয়া গিয়েছিল। কিন্তু নুসরতের জন্য যে বনুয়া অন্য দেশে পাড়ি দেবেনই তা নিয়ে কোনো সন্দেহ ছিল না। প্রিয় বন্ধুর বিয়েতে হাজির হতে মিমিও উড়ে গিয়েছিল বোদরুমে।

বলিউডের বহু ডেস্টিনেশন ম্যারেজ হলেও টলিউডে এই প্রথমবার ডেস্টিনেশন ম্যারেজ করলেন অভিনেত্রী নুসরাত। বোদরুমে বিয়ে সারলেন নুসরাত-নিখিল। বিয়ে তো নয় যেন রূপকথা।
IMG 20190705 WA0014 Bangla Hunt Bengali News
প্রিয় বন্ধুর বিয়ে বলে কথা মেহেন্দি থেকে সংগীত নতুন নতুন সাজে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিতে মিস করেননি মিমি। কলকাতায় রিসেপশন এর আগে আরো একটি ছবি পোস্ট করলেন মিমি। ছবিতে তাকে একেবারে বঙ্গ ললনার মতো দেখাচ্ছিল। শাড়ি, চোখে সানগ্লাস, কানের দুলে তাক লাগিয়ে দিলেন টলিউডের সুন্দরী।

সেই ছবি পোস্ট করে মিমি লিখলেন, ‘ রূপকথার জগৎ এখনো আছে, সম্প্রতি আমি তাঁর সাক্ষী থেকেছি।’

বোদরুমে টানা তিন দিন ধরে চলেছিল নিখিল নুসরাতের বিয়ের অনুষ্ঠান। একেবারে রূপকথার মতো সেজে উঠেছিল বোদরুম। অনুষ্ঠানের শুরু থেকেই একের পর এক ছবি পোস্ট করেছেন নুসরাত এবং মিমি। এই বিয়ের মুখ্য আকর্ষণ নুসরত হলেও চোখ সরানো যায়নি মিমির থেকে। টলিউড সত্যিই এই প্রথমবার এক রূপকথার সাক্ষী থাকলো।

Back to top button