বিয়ের ৪ মাসের মাথায় মা হলেন স্টার জলসার এই অভিনেত্রী! বাচ্চার ছবি পোস্ট করতেই তাজ্জব সবাই

বাংলা হান্ট ডেস্ক : দিন কয়েক আগেই বেবি বাম্পের ছবি পোস্ট করে বিতর্কের সৃষ্টি করেছিলেন অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। সমাজমাধ্যমে জানিয়েছিলেন নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তবে তখন শোনা গেছিল, বাস্তব জীবনে নন বরং ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium) সিরিয়ালের জন্য অন্তঃসত্ত্বা রূপ ধরেছেন অভিনেত্রী। আর এবার নিজেই সন্তানের মুখ দেখালেন অভিনেত্রী! তারপর থেকেই হইচই গোটা নেটদুনিয়ায়।

প্রসঙ্গত উল্লেখ্য, মাস কয়েক আগেই দীর্ঘদিনের প্রেমিক রেমো দাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মিষ্টি। তারপর থেকেই বেশ চর্চায় ছিলেন নায়িকা। মাঝে একবার বেবি বাম্পের ছবি পোস্ট করে তুমুল জল্পনার সৃষ্টি করেছিলেন তিনি। আর এবার সরাসরি বেবির সঙ্গেই পোস্ট করলেন অভিনেত্রী। মঙ্গলবার দুপুরে এই ছবিগুলি ঘিরে শুরু হয় হইচই।

   

তবে দিন কয়েক আগে যে ছবিগুলি পোস্ট করেছিলেন সেটি নাকি সত্যি নয়। বরং ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের জন্য অন্তঃসত্ত্বার রূপ ধরেছিলেন মিষ্টি। এমতাবস্থায় সন্তান কোথা থেকে চলে এল সেটাই ভাবছেন? আসলে এইদিন মিষ্টি যে খুদের ছবি পোস্ট করেছেন তা রিয়েল লাইফের নয় বরং রিল লাইফের সন্তান।

আরও পড়ুন : ‘১৫টা শাড়ি কিনেছি…’, কৌশানীর পুজো শপিং-র খরচ দেখে মাথায় হাত ভক্তদের

এইদিন খুদের ছবি দেখে এক অনুরাগী লিখেছেন, ‘তোমার বেবিকে দেখার জন্য মুখিয়ে আছি, তবে তাকে পুরো রেমোর মতো দেখতে’। মিষ্টি জবাব দেন, ‘নতুন মাসির সঙ্গে দেখা করতে চায় বেবিও’। এরপর ছবির ক্যাপশন এডিট করেছেন অভিনেত্রী। আর সেটা থেকেই স্পষ্ট যে এই খুদে আসলে তার অনস্ক্রিন সন্তান। মিষ্টি লিখেছেন, ”এই হল আমার সন্তান। খুব দ্রুত এই মা হওয়ার জার্নিটা। আশা করি আপনারা সব পর্ব দেখে মজা পাচ্ছেন।”

আরও পড়ুন : ‘মিমিকে হজম করতে না জানলেই …’, প্রথমবার জুটি বেঁধেই বিস্ফোরক উক্তি আবীরের

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

 

বিয়ের‌ পর বাংলা মিডিয়াম ধারাবাহিকে সুহানার চরিত্রের হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করেছেন মিষ্টি। আর সেই ধারাবাহিকেই মা হয়েছেন অভিনেত্রী। এর আগে তাকে দেখা গেছিল ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। ছোটবেলার বন্ধু তথা দীর্ঘদিনের প্রেমিক রেমোর গলায় মালা দিয়েছিলেন তিনি। এই বিয়েতে উপস্থিত ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর