‘আমি আর আমার স্ত্রী মারা যাব…’, মেয়ের কথা উঠতেই কেঁদে ফেললেন মিঠুন

বাংলা হান্ট ডেস্ক : মেয়ের অভাব বরাবরই অনুভব করতেন মিঠুন-যোগীতা (Mithun Chakraborty)। তিন তিনটে ছেলে থাকলেও একটা মেয়ের সান্নিধ্য তাদের তাড়া করে বেড়াতো। ভগবান শুনেও নিয়েছিল তাদের সেই ইচ্ছে। এরপরেই তাদের কোলজুড়ে আসে এক রাজকন্যা। দত্তক নেন দিশানী চক্রবর্তীকে (Dishani Chakraborty)। অনেকেই হয়ত জানেননা যে, এই ফুটফুটে মেয়েটিকে আস্তাকুঁড় থেকে কুড়িয়ে পেয়েছিলেন মিঠুন।

   

এখন হয়ত অনেকেই জানেন যে, মিঠুনের সেই পরী এখন ডাকসাইটে সুন্দরী। রূপে-গুণে সব দিক দিয়েই বলি সুন্দরীদের গোল দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। পাশাপাশি পড়াশোনাতেও তুখোড়। সদ্যই লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করেছেন মিঠুন কন্যা। যদিও এখনও বিনোদন জগতে হাতেখড়ি তার হয়নি।

ইন্ডাস্ট্রিতে পা না রাখলেও সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই অ্যাক্টিভ থাকেন দিশানী। যে কারণে তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। মাঝেমাঝে মিডিয়াতেও তাকে নিয়ে চলে চর্চা। এই যেমন সেদিন আচমকাই ডান্স বাংলা ডান্সের মঞ্চে উঠল দিশানির প্রসঙ্গ, আর তাতেই আবেগ বাধ মানল না মহাগুরু মিঠুন চক্রবর্তীর।

আরও পড়ুন : একাধিক হিট সিনেমা, দুর্দান্ত অভিনয়ে ফেলেছেন সাড়া! সবাইকে কাঁদিয়ে বিদায় নিলেন এই কৌতুকাভিনেতা

সম্প্রতি ডিবিডি-র মঞ্চে মেয়েকে নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন ডিস্কো ডান্সার। আসলে এইদিন বনগাঁ-র মেয়ে দিশা ও অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী সুন্দরভাবে কনকাঞ্জলির দৃশ্য ফুটিয়ে তুলেছিলেন তাদের পারফরম্যান্সে। যা দেখার পরেই আবেগতাড়িত হয়ে পড়েন মিঠুন। তিনি বলেন, ‘মায়ের ঋণ কোনওদিন শোধ করা যায় না’।

আরও পড়ুন : ‘জওয়ানে’র ট্রেলার আসতেই নড়েচড়ে বসলেন সলমন, প্রকাশ্যে ‘টাইগার ৩’ রিলিজের দিনক্ষণ

maxresdefault (24)

মিঠুনের এই আবেগঘন ভাবমূর্তি দেখে শ্রাবন্তী মিঠুনকে প্রশ্ন করেন, ‘এমজি তোমার সঙ্গে তোমার মেয়ের কেমন সম্পর্ক?’ তার জবাবে মিঠুন জানান, ‘সেটা যেদিন হবে সেদিন আমি আর আমার স্ত্রী দু-জনেই মারা যাব’। যা শুনে চোখের জল ধরে রাখে পারলেন না শ্রাবন্তী। যদিও মেয়েকে ঘিরে ঠিক কোন কথার পরিপ্রেক্ষিতে মিঠুন এই কথা বলেছেন তা প্রোমো থেকে স্পষ্ট নয়। পুরো এপিসোড দেখলে তবেই বোঝা যাবে সেটা।

সম্পর্কিত খবর