‘জওয়ানে’র ট্রেলার আসতেই নড়েচড়ে বসলেন সলমন, প্রকাশ্যে ‘টাইগার ৩’ রিলিজের দিনক্ষণ

বাংলা হান্ট ডেস্ক : দীর্ঘ ৫ বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন বলিউড (Bollywood) বাদশা কিং খান। ‘পাঠান’-(Pathan) এর হাত ধরে অতিমারি পরবর্তী সময়ে যেমন খরা কেটেছে বলিউডের বক্স অফিসের, তেমনই অক্সিজেন পেয়েছে একের পর এক ফ্লপের জেরে ধুঁকতে থাকা যশ রাজ ফিল্মস। উৎসাহের সাথে ঘোষণা করেছে ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের।

   

এবার থেকে যশরাজ প্রযোজিত অ্যাকশন ও স্পাই থ্রিলার ঘরানার ছবিগুলিকে এক ছাদের তলায় আনতে চলেছেন প্রযোজক। যারমধ্যে ‘পাঠান’র ক্যারিশ্মা তো দর্শক আগেই দেখেছে, আর এবার অপেক্ষা ছিল ‘টাইগার’র (Tiger) তৃতীয় কিস্তির। সলমন (Salman Khan) অভিনীত এই ফ্র্যাঞ্চাইজি হল যশরাজ প্রোডাকশনের অন্যতম ব্যবসা সফল ছবি।

ছবির তৃতীয় সিক্যুয়েলের জন্যই এতদিন অপেক্ষা করে ছিল সবাই। আর সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘টাইগার ৩’ ছবির প্রথম ঝলক। এইদিন ভাইজান তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ‘টাইগার ৩’-এর পোস্টার সবার সঙ্গে ভাগ করে নিলেন। ফার্স্ট ঝলক থেকেই স্পষ্ট, টাইগার ফ্র্যাঞ্চাইজ়ির আগের ছবিগুলির থেকে তৃতীয় ছবিকে আরও বড় মাপে বানাতে কোনও খামতি রাখেননি নির্মাতারা।

আরও পড়ুন : জল্পনার অবসান! সৌরভ গাঙ্গুলির বায়োপিকে ‘দাদা’র জুতোয় পা গলাচ্ছেন এই অভিনেতা

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ‘পাঠান’ ছবিতে শাহরুখের সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন সলমন খান। এরপর ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। আর এমনিতেও পাঠান-টাইগার-ওয়ার এর মত অ্যাকশন ঘরানার ছবির দিকেই এখন বেশি ঝুঁকছে বলিউড। এমনকি ‘টাইগার ৩’ ছবির জন্য আগেই ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কো-অর্ডিনেটরের সাথে যোগাযোগ করার কথা ভাবছে নির্মাতারা।

আরও পড়ুন : পাকিস্তানি ছবিতে কাজ করছেন এই ৫ ভারতীয় তারকা, তৃতীয় জনের নাম শুনলে অবাক হবেন

 

সোশ্যাল মিডিয়ার খবর অনুযায়ী, ক্রিস্টোফার নোলানের মত কিংবদন্তি পরিচালকের বা তার কলাকুশলীর এক জন সদস্যকেও পেতে যথাসাধ্য চেষ্টা করে চলেছে যশরাজ। এমনকি হলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মার্ক জিজ্যাকের সাথেও চলছে কথাবার্তা। ‘দ্য ডার্ক নাইট রাইজ়েস’, ‘ডানকার্ক’-এর মতো ছবিতে নোলানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সবে মিলিয়ে ‘টাইগার ৩’ যে এক তাবড় তোড় অ্যাকশন ফিল্ম হতে চলেছে সে কথা বলাই বাহুল্য।

সম্পর্কিত খবর