টাইমলাইনবিনোদন

এক কাপ কফিও বিক্রি হয়নি, লকডাউনে ভয়ঙ্কর আর্থিক দুরবস্থা নিয়ে মুখ খুললেন মিঠুন

বাংলাহান্ট ডেস্ক: করোনার জেরে দীর্ঘ লকডাউনে (lockdown) বহু শিল্প ক্ষেত্রে ক্ষতি হয়েছে। বিনোদন জগতের পাশাপাশি খাবারের ব‍্যবসাতেও বিপুল ক্ষতির মুখে পড়তে হয়েছে উদ‍্যোগকারীদের। এমনকি ক্ষতির সম্মুখীন হয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীও (mithun chakraborty)। সম্প্রতি এক সাক্ষাৎকারে কঠিন সময় নিয়ে মুখ খোলেন তিনি।

নেকেই জানেন অভিনয় ছাড়াও রেস্তোরাঁর ব‍্যবসার সঙ্গে যুক্ত মিঠুন। তাঁর একটি বড় রেস্তোরাঁর চেইন রয়েছে। লকডাউনের সময়ে তিনি ও তাঁর পরিবার কেমন সমস‍্যার সম্মুখীন হয়েছিলেন সে ব‍্যাপারেই মুখ খোলেন অভিনেতা। করোনা কালে সম্পূর্ণ ধ্বসে পড়েছিল ব‍্যবসা।


এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মিঠুন বলেন, “করোনা ভাইরাস অবস্থা খারাপ করে রেখে দিয়েছে।” লকডাউনের সময় এক কাপ কফি পর্যন্ত বিক্রি হয়নি বলে জানান তিনি। সরকারের বিরুদ্ধে ট‍্যুরিজম ও অন‍্যান‍্য ইন্ডাস্ট্রিগুলিকে সাহায‍্য না করার অভিযোগ আনেন অভিনেতা।

মিঠুন জানান, তাঁর পরিবারে তিনিই একমাত্র রোজগেরে সদস‍্য। তাই দীর্ঘ লকডাউনে নিজের সংসার কীভাবে টানবেন সেই চিন্তাটাই সবার আগে তাঁর মাথায় এসেছিল। কিন্তু ওই অবস্থাতেও পরোপকার ভোলেননি মিঠুন। রেস্তোরাঁর কর্মীদের তিনি বলেছিলেন যতটুকুই লাভ হচ্ছে সেটা নিজেদের মধ‍্যে ভাগ করে নিতে। লাভের অংশ তাঁর চাই না।

প্রসঙ্গত, এই মুহূর্তে সদ‍্য শুরু হওয়া রিয়েলিটি শো ‘হুনরবাজ’এ বিচারক হিসাবে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে। তিনি ছাড়াও বিচারকের আসনে দেখা যাবে করন জোহর ও পরিণীতি চোপড়াকে। শোয়ের সঞ্চালক হিসাবে থাকছেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া।

Related Articles

Back to top button