fbpx
টাইমলাইনভারত

আচমকাই দিল্লীর হুনর হাটে গেলেন নরেন্দ্র মোদী, লিট্টি-চোখা আর চা খেয়ে নিজের পকেট থেকেই দিলেন পয়সা!

বাংলা হান্ট ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সংখ্যালঘু কার্য মন্ত্রালয়ের তরফ থেকে আয়োজিত ‘হুনর হাটে”এ (Hunar Haat) আচমকাই পৌঁছে যান আজ। সেখানে গিয়ে তিনি লিট্টি চোখা খান এবং মাটির ভাঁড়ে চা খেয়ে মজা নেন। আর সবথেকে বড় ব্যাপার হল, উনি নিজের বিল নিজেই মেটান। সুত্র অনুযায়ী, মোদী আজ দুপুর দেড়টা নাগাদ ইন্ডিয়া গেটের পাশে রাজপথে হুনর হাটে পৌঁছান। সেখানে প্রায় ৫০ মিনিট ছিলেন তিনি। সেখানে তিনি বিভিন্ন স্টলে গিয়ে সবকিছু ঘুরে দেখেন আর সবকিছুর সম্বন্ধে জানেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই প্রথমবার হুনর হাটে যান। সুত্র থেকে জানা যায় যে, প্রধানমন্ত্রী মোদী এর সফর আগে থেকে স্থির ছিল না। বুধবার আচমকা তিনি সেখানে চলে যান। সেখানে ওনার যাওয়ার পর উপস্থিত সবাই অবাক হয়ে যান। সেখানে উনি গেছেন এটা শুনতে সংখ্যালঘু কার্য মন্ত্রী মুখতার আব্বাস নখবিও (Mukhtar Abbas Naqvi) সেখানে যান।

জানা যায় যে, উনি হুনর হাটে একটি স্টলে লিট্টি-চোখা খান, আর নিজের পকেট থেকে ১২০ টা দেন তিনি। এর সাথে সাথে তিনি সেখানে একটি স্টলে মাটির ভাঁড়ে চা খান আর আরেক কাপ চাপ মুখতার আব্বাস নখবিকেও দেন। এর জন্য তিনি নিজে ৪০ টাকা খরচ করেন।

প্রধানমন্ত্রী সেখানে পৌঁছানর সাথে সাথে ভিড় জমা শুরু হয়ে যায়। সবাই মোদী মোদী স্লোগান দিয়ে ওনাকে অভ্যর্থনা জানান আর ওনার সাথে সেলফিও নেন।

Back to top button
Close
Close