বিমানবন্দর থেকে রোড শো করে পৌঁছাবেন বারাসাতে! বাংলায় ফের শুরু মোদি সফর

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বারাসাতের মহিলা সমাবেশে আগামীকাল বক্তব্য রাখবেন তিনি। এই উপলক্ষে আজই পশ্চিমবঙ্গে আসছেন প্রধানমন্ত্রী। কলকাতার রাজভবনে রাত্রিবাস করবেন তিনি। আন্তর্জাতিক নারী দিবসে বারাসাতের কাছারি ময়দানে আগামীকাল প্রধানমন্ত্রীর সভা রয়েছে।

   

এই সভার মূল ইস্যু হতে চলেছে সন্দেশখালি কান্ড। লোকসভা নির্বাচনের আগে বাংলায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বারাসাতের সভা নিঃসন্দেহে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। জানা গিয়েছে, ৬ মার্চ সকালে প্রথমে ইস্ট-ওয়েস্ট মেট্রোর (EW Metro) হাওড়া ময়দান-এসপ্লানেড অংশের উদ্বোধন করবেন।

আরোও পড়ুন : সিপিএম, কংগ্রেস বাদ! কেন BJP-তেই গেলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়? ফাঁস করলেন আসল কারণ

তার পর দমদম বিমানবন্দরে আসবেন হেলিকপ্টারে। সেখান থেকে ১১ কিলোমিটার রোড শো (Road Show) করে বারাসতের কাছারি ময়দানে পৌঁছনোর কথা প্রধানমন্ত্রীর। বিজেপির পরিকল্পনা রয়েছে আগামীকাল প্রধানমন্ত্রীর সভায় সন্দেশখালীর কয়েকজন মহিলাকে নিয়ে যাওয়াও। প্রধানমন্ত্রীর কাছে এই মহিলারা সরাসরি অভিযোগ জানাতে পারবেন।

আরোও পড়ুন : যমজ সন্তানদের দেখতে হাসপাতালে না গিয়ে BJP কর্মী যা করলেন…প্রশংসায় পঞ্চমুখ মোদি

প্রসঙ্গত, আরামবাগ ও কৃষ্ণনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সভা করে গেছেন গত ১ ও ২ মার্চ। দুর্নীতি সহ একাধিক ইস্যুতে এই দুটি সভায় তৃণমূল সরকারকে আক্রমণ করেছেন মোদি। এমনকি প্রধানমন্ত্রীর বক্তৃতায় উঠে এসেছিল সন্দেশখালি কান্ড। মনে করা হচ্ছে বারাসাতের সভা থেকে প্রধানমন্ত্রী সন্দেশখালি কান্ডের ব্যাপারে আরো ঝাঁঝালো বক্তব্য রাখবেন।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ‘বেটি বাঁচাও বেটি পড়াও’, ‘লাখপতি দিদি’-সহ নারীদের উন্নয়নে একাধিক কাজ হয়েছে, যেটা আগে কখনও হয়নি। এর বিস্তারিত তথ্য জানাবেন প্রধানমন্ত্রী। তাই বারাসতে প্রধানমন্ত্রীর সভায় আসার জন্য রাজ্যের মা-বোনদের আহ্বান জানাচ্ছি। এই সভায় পশ্চিমবঙ্গের মহিলা সংগঠক, কর্মী, সমর্থকরা আসবেন।’’

narendra modi

আগামীকাল প্রধানমন্ত্রীর বারাসাতের সভা ভার্চুয়ালি দেশের ৬০০০ জায়গায় প্রদর্শিত করা হবে। এই ভার্চুয়াল সভায় গোটা দেশ থেকে লক্ষাধিক মহিলা যোগদান করবেন। রাজ‌্য বিজেপির সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ‌্যায়, জেলা সভাপতি তরুণকান্তি ঘোষ, রাজ‌্যনেতা তাপস মিত্র প্রমুখরা সোমবার বারাসতের সভাস্থল খতিয়ে দেখতে যান।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর