মোদীর বুকে মাথা রেখে শিশুর মতন কাঁদলেন ভারতীয় তারকা! যা বললেন শুনলে চোখে আসবে জল

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গতকাল ভারতীয় দল (Indian Cricket Team) বিশ্বকাপের (2023 ODI World Cup) ফাইনালে অস্ট্রেলিয়া বিরুদ্ধে (India vs Australia) শোচনীয়ভাবে আত্মসমর্পণ করেছে। রোহিত শর্মার (Rohit Sharma) শুরুর দিকে আক্রমণ করছিলেন ঠিকই, কিন্তু অস্ট্রেলিয়ার সামনে ২৪০ রানের বেশি বড় টার্গেট দিতে পারেনি ভারত। নিজের প্রথম ওভারেই উইকেট নিয়ে পাল্টা লড়াইয়ের আসা জাগিয়েছিলেন মহম্মদ শামি (Mohammed Shami)। কিন্তু শেষপর্যন্ত ৭ ওভার বাকি থাকতেই অস্ট্রেলিয়া জয় পায় ৬ উইকেটে।

মোদীর সামনে হার ভারতের:
গতকাল মাঠে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। ভারতীয় দল হারছে দেখেও তিনি জনতার উদ্দেশ্যে হাসিমুখে হাত নাড়ছিলেন। এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে নেটিজেনদের মধ্যে। কেউ কেউ তাকে এই আচরণের জন্য তাকে ফুটেজখোর বলেছেন। আবার অনেকেই এই কঠিন পরিস্থিতিতেও নিজেকে সম্পূর্ণ স্বাভাবিক এবং নির্বিকার রাখার জন্য তার মানসিক জোরের প্রশংসা করেছেন।

modi in stadium

ড্রেসিংরুমে মোদী:
কাল অনেকেই এই বিষয়টা জানতে পারেননি কিন্তু পরবর্তীতে মহম্মদ শামি নিজে পোস্ট করে জানিয়েছেন যে ভারতের হারের পর অস্ট্রেলিয়ার হাতে ট্রফি তুলে দিয়ে ভারতের ড্রেসিংরুমে সকলকে সান্তনা দিতে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী। সেই সময় আবেগপ্রবণ মহম্মদ শামিকে বুকে জড়িয়ে ধরেন তিনি। সেই দৃশ্যের ছবি প্রকাশ্যে আসার পর তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: বিশ্বকাপের সেরা ১১-য় নেই কোনও পাকিস্তানি! শামি, কোহলি থাকলেও এই ভারতীয়র সাথে অন্যায় ICC-র

শামি কি বললেন?
ড্রেসিংরুমে এসে দলকে সান্ত্বনা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মহম্মদ শামি। তিনি বলেছেন, “দুর্ভাগ্যবশত গতকাল আমাদের দিন ছিল না। পুরো টুর্নামেন্টে আমাদের দল এবং আমাকে সমর্থন করার জন্য আমি সমস্ত ভারতীয়দের ধন্যবাদ জানাতে চাই। বিশেষভাবে ড্রেসিংরুমে এসে আমাদের মন ভালো করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ। আমরা ফিরে আসবো।”

আরও পড়ুন: সহ্য হয়নি বিশ্বকাপ ফাইনালে রোহিতের ভারতের ব্যর্থতা! বাড়িতে ফিরেই গলায় ফাঁস বাঁকুড়ার যুবকের

মোদী কি বললেন?
বিশ্বকাপ ফাইনাল হারের পর ভারতীয় দলের মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন। তিনি বলেছেন, “প্রিয় ভারতীয় দল, বিশ্বকাপের চলাকালীন আপনাদের সকলের প্রতিভা এবং সংকল্প ছিল লক্ষণীয়। আপনি সাহসী হৃদয়ের সাথে খেলেছেন এবং জাতির জন্য অপরিসীম গর্ব এনেছেন।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর