কলকাতাখেলাটাইমলাইনফুটবল

কল্যানীতে চেন্নাইয়ের বিরুদ্ধে বহুমূল্য এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো মোহনবাগান।

গতকাল কল্যাণী স্টেডিয়ামে আই লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসি বনাম মোহনবাগান। এই ম্যাচে দুই দলই দারুন ফুটবল খেলেছে, খেলার শুরুর দিকে কিছুটা ছন্নছাড়া ফুটবল খেলতে দেখা যায় মোহনবাগানকে কিন্তু কিছুক্ষনের মধ্যেই ম্যাচের রাশ নিজেদের দখলে নিয়ে নেয় মোহনবাগান।

অন্যান্য দিন মোহনবাগান মাঝমাঠে যে রকম পাসিং ফুটবল খেলে গতকাল ম্যাচে মোহনবাগানকে সেই ভাবে পাসিং ফুটবল খেলতে দেখা যায় নি মাঝমাঠে। বরং প্রথমার্ধে মাঝমাঠে দারুন পাসিং ফুটবল খেলে চেন্নাই দল। এই ম্যাচে যদি মোহনবাগান তিন পয়েন্ট তুলে নিত পারতো তাহলে কালকেই মোহনবাগান মোটামুটি ভাবে চ্যাম্পিয়ন হয়ে যেত কিন্তু গতকাল ম্যাচে মোহনবাগান 1-1 ড্র করায় চ্যাম্পিয়ন হওয়ার জন্য আরও একটি ম্যাচ মোহনবাগান কে অপেক্ষা করতে হয়।

এইদিন ম্যাচের শুরু থেকেই ঘনঘন আক্রমণ করতে থাকে দুই দল কিন্তু ঘনগন আক্রমণ করলেও গোলের মুখ খুলতে পারছিল না কোনো দলই। মোহনবাগানের বেশ কয়েকটা বল বারে লেগে ফিরে আসায় বেশ হতাশ মোহনবাগান ফুটবলারা তবে প্রথমার্ধের একেবারে শেষ লগ্নে নাওরেমের বাড়ানো পাস থেকে মোহনবাগানকে গোল করে এগিয়ে দেন পাপা বাবাকর ডিওয়ারা। দ্বিতীয়ার্ধে চেন্নাইয়ের হয়ে গোল পরিশোধ করেন প্রাক্তন মোহনবাগান ফুটবলার কাৎসুমি ঊষা। এরপর দুই দলই একাধিক সুযোগ পেয়ে গেলেও কেউই আর ব্যবধান বাড়াতে পারেনি। ফলে নির্ধারিত সময়ে ম্যাচ শেষ হয় 1-1 ফলাফলে এবং কল্যাণী থেকে বহুমূল্য এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা মোহনবাগান দল।

Back to top button