শহরে চলে এলেন মোহনবাগানের লা-লিগা খেলা বিদেশি স্ট্রাইকার বাবা দিওয়ারা।

বক্সিং ডে তে শহরে চলে এলেন মোহনবাগানের নতুন লা-লিগা খেলা বিদেশি স্ট্রাইকার বাবা দিওয়ারা। সেনেগালের এই স্ট্রাইকার ইথিওপিয়া থেকে প্রথমে দিল্লি এবং দিল্লি থেকে বৃহস্পতিবার পা রাখলেন কলকাতা শহরের দমদম বিমানবন্দরে। এই মুহূর্তে বড়দিনের ছুটিতে রয়েছে পুরো মোহনবাগান দল। বড়দিনের ছুটি কাটিয়ে আগামী সোমবার থেকে মোহনবাগান ব্রিগেড অনুশীলনে নেমে পড়বেন তাদের পরবর্তী আই লিগ জার্নির জন্য।

   

অনুশীলনের প্রথম দিন থেকেই তারকা স্ট্রাইকার অনুশীলনে নেমে পড়বেন বলেই জানা যাচ্ছে। তবে তার আগে একবার বাবা দেওয়ারার মেডিকেল করিয়ে নিতে চাইছেন মোহনবাগান কর্তারা। আর তারপরেই আগামী সোমবার অনুশীলনের প্রথম দিন থেকেই তাকে মাঠে দেখতে চাইছেন মোহনবাগান কর্তারা। কারণ আগামী 5 ই জানুয়ারি রিয়েল কাশ্মীরের বিরুদ্ধে আওয়ে ম্যাচ রয়েছে মোহনবাগানের। সেই ম্যাচেই সেনেগালের এই স্ট্রাইকার কে নামিয়ে দেখে নিতে চাইছেন মোহনবাগান কোচ কিবু ভিকুনা।

এই 31 বছর বয়সী মোহনবাগানের নতুন বিদেশি স্ট্রাইকারের লা-লীগার বড় বড় ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে। অ্যাডিলেড ইউনাইটেড, লেভান্তে, লেটাফ, সেভিয়া ইত্যাদি বড় বড় লা লিগা ক্লাবে দীর্ঘদিন ধরে খেলেছেন মোহনবাগানের এই নতুন বিদেশি বাবা দিওয়ারা।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর