টাইমলাইনবিনোদন

সামনে এলো ‘ঝুমা বৌদি’র অতীত, বাবার বয়সী ব্যক্তির সাথে ৬ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন মোনালিসা

অন্তরা বিশ্বাস, নামটা শুনে চেনা চেনা মনে হয় কি?  অনেকেই হয়ত বলবেন না। কিন্তু মোনালিসাকে (monalisa) চেনেন না এমন মানুষ হয়ত খুব কমই আছেন মোনালিসারই আসল নাম অন্তরা। ভোজপুরি ছবির ‘সেনসেশন’ হলেও আসলে তিনি যে একজন আদ্যপান্ত বাঙালি কন্যে। হইচইয়ের জনপ্রিয় ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’র পর থেকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে যায়। ‘ঝুমা বৌদি’ যে ঠাকুরপোদের মনে একেবারে জাঁকিয়ে বসেছিলেন সেটা সিরিজটির জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়।

প্রায় ১৩০ টিরও বেশি ভোজপুরি ছবিতে কাজ করা মোনালিসা, সেলুলয়েডের পাশাপাশি নিজের হটনেসের জন্য সোশ্যাল মিডিয়াতেও ভীষন জনপ্রিয় তিনি। শাড়ি, বিকিনি থেকে পশ্চিমী পোশাক ভক্ত হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত তিনি৷ এবার এই অভিনেত্রীর অতীতের এক অধ্যায় এলো প্রকাশ্যে। যা নিয়ে ইতিমধ্যেই ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।

জানা যাচ্ছে কেরিয়ারের শুরুতে মদন নামের এক ডিভোর্সি ব্যক্তির সাথে লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি। টানা ৬ বছর সেই সম্পর্ক থাকলেও এর পর তিনি তা থেকে বেরিয়ে আসেন। ইতিমধ্যেই বি গ্রেড ছবি থেকেই তিনি নিজের দিকে ঘোরাতে পেরেছেন লাইম লাইট।

পরবর্তীতে বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান মোনালিসা।২০১৬ সালে তারা বিয়ে সারেন। কিন্তু অতীতের সম্পর্ক নিয়ে মুখ খোলেন না মোনালিসা।

 

 

 

Back to top button