fbpx
টাইমলাইনবিনোদন

বাথটাবে হট পোশাকে হট মনামি ঘোষের ছবি ভাইরাল ইন্টারনেটে

বাংলা হান্ট ডেস্ক : টেলি দুনিয়ার অন্যতম সুপার সুপার হিট অভিনেত্রীদের তালিকায় এগিয়ে রয়েছেন মনামি ঘোষ। দীর্ঘদিন ধরেই শ্যুটিংয়ের পর পুজোর পরেই তিনি উড়ে গিয়েছেন ভিয়েতনামে। সেখানে গিয়ে বন্ধুর সঙ্গে রীতিমতো খোশ মেজাজে সময় কাটাচ্ছেন তিনি। কখনও ইয়টে চেপে আবার কখনও মিনি স্কার্ট পরে ফুলের দোকানের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। এবার মনামি ঘোষের বাথটাবে বসে ক্যামেরার সামনে হট পোশাকে হট ছবির পোজ সামাজিক মাধ্যমে ভাইরাল হল।

View this post on Instagram

Left so many memories…

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

ছোট ছোট করে কাটা চুলে যেন মনামি বার্বি ডলের মতো দেখাচ্ছে। সামাজিক মাধ্যমে ভিয়েতনাম ভ্রমণের অনেক ছবিই তিনি শেয়ার করেছেন, তার মধ্যে এই ছবিই যেন মুহূর্তের মধ্যে সকলের নজরে এসেছে। ইনস্টাগ্রাম প্রোফাইলে এবং ইউটিউব চ্যানেলে ভিয়েতনাম ভ্রমণের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী, সেখানে কখনও সাপা থেকে ট্রেন সফরে, আবার এ প্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে বেড়ানোর ভিডিও তুলে ধরেছেন।

এ ছাড়াও লং উপসাগরে নৌকা বাইচ, বোটিংয়ে ঘুরে বেড়ানো, আবার কখনও বিকিনি পরে সুইমিং পুলে ব্রেকফাস্ট করতে দেখা গিয়েছে। কখনও আবার নীল জলরাশির মধ্যে খোশ মেজাজে সেলফি কিংবা চায়ের কাপ হাতে ইতিউতি ঘুরে বেড়ানো। সব ছবি দেখে সকলের মনে একটাই প্রশ্ন, তাঁর বন্ধুটিকে?

Leave a Reply

Close
Close