টাইমলাইনবিনোদনভিডিও

জন্মদিনে ঘনিষ্ঠ চুমু মন্দিরাকে, বিকিনিতে উদ্দাম নাচ মৌনির! চরম ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাঙালি অভিনেত্রী মৌনি রায় (mouni roy) ও মন্দিরা বেদীর (mandira bedi) ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা কে না জানেন! বহুবার একত্রে ভ‍্যাকশনে গিয়েছেন তাঁরা। এছাড়া ঘন ঘন পার্টি এবং বাড়িতে একে অপরের সঙ্গে একান্ত মুহূর্ত কাটানো তো রয়েছেই।

অনেকে তাঁদের সম্পর্ক নিয়ে চোখ টেরালেও মৌনির বক্তব‍্য, মন্দিরা তাঁর সবথেকে প্রিয় বন্ধু। তাই এবারে প্রাণের বন্ধুর জন‍্যই বিশেষ আয়োজন করলেন মন্দিরা। অতি সম্প্রতি ছিল মৌনির জন্মদিন। দীর্ঘদিন লকডাউনে থাকার পর সকলের মনই দূরের হাতছানিতে ভেসে যেতে চাইছে। সুতরাং এর থেকে ভাল উপলক্ষ আর কি ই বা হতে পারে?

তাই মৌনিকে নিয়ে মন্দিরা পাড়ি দিয়েছেন তাঁদের প্রিয় ভ‍্যাকেশনের জায়গা মলদ্বীপে। সেখানে গিয়েই দুজনে মেতে উঠেছেন জন্মদিনের পার্টিতে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মন্দিরা বেদী। সেখানে তাঁকে ও মৌনিকে দেখা যাচ্ছে বিকিনি পরে নাচতে।

করোনার সময় একে তো মুখে মাস্ক নেই। তাই মৌনির নিষেধাজ্ঞা ঠোঁটে চুম্বন চলবে না। তাই গালে ও ঘাড়েই একে অপরকে চুম্বন করলেন তাঁরা। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। এছাড়া মলদ্বীপে ছুটি কাটানোর আরো বেশ কিছু ছবি, ভিডিও শেয়ার করেছেন মৌনি ও মন্দিরা।

https://www.instagram.com/reel/CFqyPJkJwWA/?igshid=1l8ix2jc6str

 

প্রসঙ্গত, প্রথমে ধারাবাহিক দিয়ে কাজ শুরু করেন তিনি। সেখানেও বেশ জনপ্রিয়তা পান মৌনি। তাঁর অভিনীত নাগিন ধারাবাহিকের চরিত্র এখনও মনে গেঁথে রয়েছে মানুষের। তারপরেই পান বিগ ব্রেক। অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবিতে অভিনয় করার সুযোগ পান তিনি। চরিত্রটি ছোট হলেও স্বল্প সময়েই নিজের অভিনয় দক্ষতা প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

Back to top button