fbpx
টাইমলাইনবিনোদন

বিকিনি পরে সমুদ্রে ডুব দিলেন ‘জলকন্যা’ মৌনি, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক:  কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক দিয়ে। সেই সময়ে টেলিজগতে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তারপরেই সুযোগ বড়পর্দায়। আর এখন সেলুলয়েডেও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন। কথা হচ্ছে মৌনি রায়কে নিয়ে। কোচবিহারের এই বাঙালি কন্যে এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের পরিচিত নাম। কেরিয়ারের শুরু থেকে অনেকটাই পরিবর্তন হয়েছে তাঁর। নিজের সৌন্দর্য্যে কিছুটা বদল এনেছেন ও সঙ্গে অভিনয়ও আরও ক্ষুরধার হয়েছে।

কিছুদিন আগেই মলদ্বীপে ঘুরতে গিয়ে ছবি শেয়ার করেছিলেন মৌনি। পিঠখোলা অবস্থায় সমুদ্রের দিকে মুখ করে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। প্রচণ্ড ভাইরাল হয়েছিল সেই ছবি। এবার ফের মলদ্বীপ ভ্যাকেশনের বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন মৌনি। সমুদ্রের জলে ডুব দিতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর চারপাশে ঘিরে রয়েছে সামুদ্রিক প্রাণীরা। মৌনির এই ভিডিও দেখে অনেকেই বলেছেন, তাঁকে একেবারে জলপরীর মতোই দেখতে লাগছে তাঁকে।

View this post on Instagram

HAPPY LOVE DAY !

A post shared by mon (@imouniroy) on

আবার অনেকে মন্তব্য করেছেন, ‘ববি’ ছবির অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার মতো দেখতে লাগছে তাঁকে। সমুদ্রে স্কুবা ডাইভিংয়ের ভিডিও শেয়ার করে মৌনি লিখেছেন, “খুব অদ্ভূত লাগছে। এখানে সবাই আমার বন্ধু। ওদের সঙ্গে পেয়ে আমি তৃপ্ত।” আগের ছবির মতো এই ছবি ও ভিডিওগুলোও একইরকম ভাইরাল হয়েছে।

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই একটি গাঢ় লাল রঙের শাড়িতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন মৌনি। আর এবার ধূসর ওয়েস্টার্ন পোশাক। মৌনি বারে বারে প্রমাণ করে দিচ্ছেন যে প্রাচ্য ও পাশ্চাত্য দুরকম পোশাকেই তিনি একই রকম সাবলীল। অবশ্য মাঝে মাঝেই বিকিনি পরেও ছবি দিতে দেখা যায় অভিনেত্রীকে।

Back to top button
Close
Close