‘BJP-তে যোগ দেবেন অভিষেক, শুধুমাত্র…’, সাংসদ সৌমিত্র খাঁর মন্তব্যে শোরগোল

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিসগড় তিন রাজ্যের বিধানসভা নির্বাচনে গেরুয়া ঝড়। লোকসভা ভোটের আগে নিসন্দেহে তাৎপর্যপূর্ণ এই ফলাফল। তিন রাজ্যে পদ্ম ফুটতেই দিকে দিকে সেলিব্রেশন বিজেপির (BJP)। বাদ যায়নি বাংলাও। রবিবার বর্ধমান জেলায় একটি কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (Mp Saumitra Khan)। আর সেখানে দাঁড়িয়েই বিস্ফোরক দাবি করে শোরগো ফেলে দিলেন নেতা। বিজেপির বিপুল জয়ে উচ্ছ্বসিত সাংসদ বলেন, এবার অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek banerjee) বিজেপিতে যোগদান করতে চলেছেন, শুধুমাত্র সময়ের অপেক্ষা।

   

রবিবার বর্ধমানের রেলওয়ে লোকো কমিউনিটি হলে বিজেপির সভায় যোগ দিতে আসেন সৌমিত্র খাঁ। সেই সময় বিজেপির জয়ের খবর মিলতেই বিজেপি কর্মী, সমর্থকদের নিয়ে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন সাংসদ। চলে আবীর খেলা। পাশাপাশি তিনি বলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দোপাধ্যায়ও বিজেপিতে যোগ দেবেন। যার জন্য একটু অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: কিছুতেই পিছু ছাড়ছেনা বৃষ্টি! আজ ভাসবে দক্ষিণবঙ্গের এই ৭ জেলা: আবহাওয়ার খবর

আসন্ন লোকসভা নির্বাচন নিয়েও ভবিষ্যদ্বাণী করে দেন সাংসদ। তিনি বলেন, এই তিন রাজ্যের ভোটের ফলাফল বাংলার ভোটেও বিশাল প্রভাব ফেলবে। তার কথায়, “অমিত শাহজী আমাদের ৩৫ আসনের টার্গেট দিয়ে গিয়েছেন। আমরা ৩৫টি আসন পাবই। আজকে তিন রাজ্যের ফলাফল হাতে আসতে সবটা আরও পরিষ্কার হয়ে গেল।”

mp soumitra kha

যদিও সৌমিত্রর দাবি মানতে নারাজ তৃণমূল। এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বর্ধমান জেলার রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ” ওসব ভিত্তিহীন কথা। অন্যান্য রাজ্যে বিজেপির হাতে সেখানকার আঞ্চলিক দল বা কংগ্রেস পরাজিত হচ্ছে। আর বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে হারিয়ে দেখিয়ে দিয়েছেন। তাই ভিন রাজ্যের সঙ্গে এই রাজ্যের ভোটকে গুলিয়ে ফেললে চলবে না। এই রাজ্যের মানুষের ভরসা তৃণমূল। “

সম্পর্কিত খবর