ধোনিকে গলফ খেলার আমন্ত্রণ প্রাক্তন মার্কিন রাষ্ট্রপ্রধান ডোনাল্ড ট্রাম্পের! কি পরামর্শ দিলেন?

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ২০২৩ আইপিএল সমাপ্ত হওয়ার পর থেকেই ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni)। তাকে আবার ক্রিকেটের মাঠে দেখা যাবে কিনা সেই নিয়ে জল্পনা রয়েছে। মাঝে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছিলেন ক্যাপ্টেন কুল। আপাতত তিনি দেশ ছেড়ে পাড়ি দিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। যদিও কতদিন তিনি সেই দেশে সময় কাটাবেন তা এখনো স্পষ্ট হয়নি।

অতি সম্প্রতি তাকে ইউএস ওপেনে দুই তারকা টেনিস খেলোয়াড় কার্লোস আলকারেজ এবং আলেকজান্ডার জেরেভের মধ্যে হওয়া কোয়ার্টার ফাইনাল ম্যাচটি উপভোগ করতে দেখা গিয়েছিল স্টেডিয়ামে উপস্থিত থেকে। এবার তাকে দেখা গেল গল্ফ খেলতে। আর তার সঙ্গে রয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

golf ms donald

নিজ নিজ ক্ষেত্রে দুজনে সফল হলেও দুজনের পন্থা ছিল ভিন্ন। ধোনি অত্যন্ত ঠান্ডা মাথার এবং শান্ত স্বভাবের একজন ব্যক্তিত্ব। খুব কম সময়েই তাকে উত্তেজিত হতে দেখা গিয়েছেন নিজের গোটা কেরিয়ার জুড়ে। অপরদিকে ট্রাম্প হলেন সম্পূর্ণ বিপরীত ব্যক্তিত্বের অধিকারী। তিনি অতি সহজে উত্তেজিত হন এবং একাধিক বিতর্কের সঙ্গে নিজেকে জড়িয়েছেন নিজের রাজনৈতিক জীবনে।

আরও পড়ুন: সচিন টেন্ডুলকারকে টপকে গেলেন বিরাট কোহলি! ভাঙলেন বড় ODI রেকর্ড

জানা গিয়েছে যে ধোনি এবং আরও কয়েকজনকে নিজের সাথে গল্প খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন প্রাক্তন মার্কিন রাষ্ট্রপ্রধান। তাদের কল খেলার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: অভাবের কারণে ম্যাগি খেয়ে কাটতো দিন! আজ বিশ্বকাপ জয়ের জন্য BCCI-এর সবচেয়ে বড় ভরসা এই তারকা

মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ২০১১ সালে দেশের মাটিতে উল্লেখ বিশ্বকাপ জয় করেছিল ভারত। আর এক মাস পর আবার দেশের মাটি থেকে আরম্ভ হবে ওডিআই বিশ্বকাপ। তার সেই সাফল্যে কেউ ভাগ বসাবে কিনা সেদিকে নজর থাকবে গোটা বিশ্বের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর