সর্বকালের সেরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! ভাইব্রেন্ট গুজরাট গ্লোবাল সামিটের সূচনা করে মন্তব্য মুকেশের

বাংলাহান্ট ডেস্ক : আজ থেকে গুজরাটের গান্ধীনগরের মহাত্মা মন্দিরে ভাইব্রেন্ট গুজরাট গ্লোবাল সামিটের সূচনা হয়েছে। এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে গুরুত্বপূর্ণ মন্তব্য করলেন শিল্পপতি মুকেশ আম্বানি। এই মঞ্চ থেকে মুকেশের গলায় শোনা প্রধানমন্ত্রীর ভুয়সী প্রশংসা। নরেন্দ্র মোদী গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন এই সম্মেলনের সূচনা করেছিলেন।

   

আজ মুকেশ আম্বানি বলেছেন, “আমি গেটওয়ে অফ ইন্ডিয়া শহর থেকে আধুনিক ভারতের বিকাশের গেটওয়ে – গুজরাটে এসেছি। আমি একজন গর্বিত গুজরাটি… যখন বিদেশীরা একটি নতুন ভারতের কথা ভাবে, তারা একটি নতুন গুজরাটের কথা ভাবে। কীভাবে এই রূপান্তর ঘটল? একজন নেতার কারণে, যিনি আমাদের সময়ের সর্বশ্রেষ্ঠ বিশ্বনেতা হিসাবে আবির্ভূত হয়েছেন – প্রধানমন্ত্রী মোদী, ভারতের ইতিহাসে সবচেয়ে সফল প্রধানমন্ত্রী।”

আরোও পড়ুন: পগার পার বিদ্যুৎ চক্রবর্তী, সঙ্গে নিয়ে গেলেন ৩ খানা মোবাইল! মোটা অঙ্কের বেতন কাটল বিশ্বভারতী

পাশাপাশি মুকেশ আরোও যোগ করেন, “রিলায়েন্স একটি গুজরাটি কোম্পানী ছিল, আছে এবং সবসময়ই থাকবে… বিগত ১০ বছরে ভারত জুড়ে বিশ্বমানের সম্পদ এবং সক্ষমতা তৈরিতে রিলায়েন্স ১৫০ বিলিয়ন ডলার (১২ লক্ষ কোটি )বিনিয়োগ করেছে, যার মধ্যে এক তৃতীয়াংশ শুধুমাত্র গুজরাটে বিনিয়োগ করা হয়েছে।” একই সাথে মুকেশ আম্বানি বলেছেন, এই ধরনের সম্মেলন আগে দেখা যায়নি যা দীর্ঘদিন ধরে চলে আসছে।

india summit gujarat 7 1704867066893 1704867092341

আজকের যুব সম্প্রদায় নরেন্দ্র মোদীর কাছে চির কৃতজ্ঞ থাকবে। পৃথিবীর কোনও শক্তি নেই যা ভারতকে ৩৫ ট্রিলিয়নের অর্থনীতির হতে বাধা দেবে। ভারতের সবচেয়ে ধনী এই শিল্পপতির কথায়, ২০৪৭ সালের মধ্যে ৩৫ ট্রিলিয়ন ডলারের অর্থনীতিতে পরিণত হওয়া থেকে কোনও শক্তি আটকাতে পারবে না ভারতকে।

সম্পর্কিত খবর