টাইমলাইনবিনোদন

শত্রুঘ্ন সিনহা কে জবাব দিলেন মুকেশ খান্না, বললেন টিকটক করা প্রজন্মকে মহাকাব্যের পরিচয় করানো উচিত

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন মুকেশ খান্না (Mukesh khanna)। সোনাক্ষী সিনহার (sonakshi sinha) নাম জড়িয়ে বিতর্কিত মন্তব‍্য করায় তাঁকে একহাত নিয়েছেন শত্রুঘ্ন সিনহা। অভিনেতা প্রশ্ন তুলেছেন, হিন্দু ধর্মের রক্ষাকর্তা হওয়ার দায় কে দিয়েছে মুকেশ খান্নাকে?এবার এর উত্তরেই মুখ খুললেন মহাভারত (Mahabharata) ধারাবাহিকের ‘ভীষ্ম’।

মুকেশের কথায়, “আমার বক্তব‍্যকে ভুল ভাবে তুলে ধরা হয়েছে। শত্রুঘ্নজিকে আমি দীর্ঘদিন ধরে চিনি। ওনাকে শ্রদ্ধা করি। আমি শুধুমাত্র উদাহরণ হিসাবে সোনাক্ষীর নাম নিয়েছি। ওকে অপমান করতে বা ওর শিক্ষা নিয়ে প্রশ্ন তুলতে নয়।” তিনি আরও বলেন, “আমি অবাক হয়ে যাই এই প্রজন্মের অজ্ঞানতা দেখে। সম্প্রতি আমি একটি ভিডিও দেখছিলাম যেখানে একজন কংস কার মামা ছিলেন তা বলতে পারল না। অনেকে উত্তরে দুর্যোধনও বলল।”


মুকেশ বলেন, এই ‘টিকটক’ করা প্রজন্মকে মহাকাব‍্যের সঙ্গে পরিচয় করাতে হবে। পাঠ‍্যবইতে হ‍্যারি পটার না থাকা সত্ত্বেও তা পড়ে নতুন প্রজন্ম। সেই সঙ্গে রামায়ণ, মহাভারতও পড়তে হবে।
প্রসঙ্গত, মুকেশ খান্না মন্তব‍্য করেন রামায়ণ মহাভারত আবার টেলিভিশনে ফেরত আসায় সোনাক্ষীর মতো মানুষেরা মহাকাব‍্যের ব‍্যাপারে শিখতে পারবে। শুধু তাই নয়, একতা কাপুরের মহাভারতকেও কটাক্ষ করেছেন মুকেশ। তিনি বলেন, সেই মহাভারত দেখে মনে হয়েছে গ্রীকরা ভারতীয় সেজেছে।

Back to top button