চিকেন ফ্রাই খাওয়ার আবদার না মেটানোয় বউকে কুপিয়ে খুন! পুলিশের জালে টেলার শাহিদ

বাংলা হান্ট ডেস্ক: তুচ্ছ কারণে স্ত্রীকে ছুরি দিয়ে মেরে খুন! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে। জানা গিয়েছে, শাহিদ হুসেন নামে এক ব্যক্তি পেশায় দর্জি। তাঁর স্ত্রী নূর বানোর কাছে চিকেন ফ্রাই খাওয়ার জন্য টাকা চেয়েছিলেন। কিন্তু সেই টাকা না দেওয়ার জন্য স্ত্রীকে খুন (Murder)করলেন ওই ৫০ বছর বয়সি প্রৌঢ়।

   

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের (Ghaziabad) বাসিন্দা শাহিদ হুসেন নামে এক ব্যক্তি তাঁর বাড়িতেই তিনটি সেলাই মেশিন বসিয়ে দর্জির কাজ করেন। স্ত্রীর কাছ থেকে আগে ৬০০ টাকা ধার নিয়েছিলেন শহিদ। শনিবার বেশ কিছু পাজামা অর্ডার পেয়েছিলেন তিনি। সেই বাবদ ২০০০ টাকা অগ্রিম নিয়েছিলেন।

আরও পড়ুন: মুসলিম সংরক্ষণকে সংবিধান বিরোধী ঘোষণা যোগী-শাহের! বাতিল হবে ৩৭০-র মতোই? তোলপাড় দেশ

জানা গিয়েছে, সেই টাকা থেকে স্ত্রীয়ের বকেয়া ৬০০ টাকা মেটান প্রৌঢ়। কিন্তু এরপরই চিকেন ফ্রাই খাওয়ার আবদার জানান তিনি। সেই জন্য স্ত্রী নূর বানোর থেকে টাকা চান। কিন্তু তাঁর স্ত্রী সেই টাকা দিতে অস্বীকার করায় দু’জনের মধ্যে বিবাদ শুরু হয়। ঝামেলা-তর্কাতর্কিতে রীতিমতো উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। যদিও তারপর তাঁর স্ত্রী নিজেই চিকেন ফ্রাই (Chicken Fry) অর্ডার করেন। কিন্তু সেগুলি তাঁর সন্তানেরা খেতে অস্বীকার করে। এরপর ফের শাহিদ এবং নূর বানোর মধ্যে শুরু হয় ঝামেলা। শুরু হয় অকথ্য গালিগালাজ-হাতাহাতি।

up ghaziabad

এরপরই রাগের মাথায় ঘরে থাকা কাঁচি দিয়ে নূর বানোর গলায় কোপ মারেন শাহিদ। গলগলিয়ে বেরোতে থাকে রক্ত। আহত নূর বানো যন্ত্রণায় কাতরাতে শুরু করলে শহিদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নূর বানোর ছেলে তাঁর মাকে দিল্লির জিটিবি হাসপাতালে ভর্তি করলেও সেখানেই মৃত্যু হয় তাঁর। এদিকে এরপরই এই ঘটনায় অভিযুক্ত শাহিদকে গ্রেফতার করে পুলিশ।

সম্পর্কিত খবর