টাইমলাইনবিনোদন

বিধানসভা ভোটের আগে ফের নরেন্দ্র মোদীর বায়োপিক, তৈরি করবেন টলিউড পরিচালক

বাংলাহান্ট ডেস্ক: আবারো তৈরি হতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) বায়োপিক (biopic)। এবার টলিউড (tollywood) পরিচালক মিলন ভৌমিক (milan bhowmick) বানাতে চলেছেন মোদীর বায়োপিক। এমনটাই জানিয়েছেন পরিচালক।এর আগেও বলিউডে মুক্তি পেয়েছিল প্রধানমন্ত্রী মোদীর বায়োপিক। বিবেক ওবেরয় অভিনীত ছবিটি বক্স অফিসে তেমন সাফল‍্য না পেলেও রাজনৈতিক মহলে বেশ আলোড়ন ফেলেছিল।

গত লোকসভা নির্বাচনের ঠিক আগে আগেই মুক্তি পেয়েছিল মোদীর বায়োপিক। তবে বক্স অফিসে তেমন হিট হয়নি ছবিটি। এবার বিধানসভা নির্বাচনের আগে ফের মোদীর বায়োপিক তৈরির কথা প্রকাশ‍্যে আসতেই ফের একবার তোলপাড় সৃষ্টি হয়েছে অভিনয় ও রাজনৈতিক মহলে।


জানা গিয়েছে, মোদীর একজন সাধারনচা বিক্রেতা থেকে দেশের প্রধানমন্ত্রী হয়ে ওঠার কাহিনিকেই তুলে ধরা হবে ছবিতে। ছবির নাম ঠিক হয়েছে ‘এক অউর নরেন’। প্রথমে পরেশ রাওয়ালকে ভাবা হয়েছিল প্রধানমন্ত্রী মোদীর চরিত্রে। কিন্তু শারীরিক অসুস্থতার কথা বলে তিনি সরে আসেন ছবি থেকে। তারপর গজেন্দ্র চৌহানকে ভাবা হয়। জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখোপাধ‍্যায়কে দেখা যাবে যোগী আদিত‍্যনাথের ভূমিকায়। আগামী ২৭ ফেব্রুয়ারিই হতে চলেছে ছবির শুভ মহরত।

এর আগে বেশ কিছু ছবি পরিচালনা করেছেন মিলন ভৌমিক। তার মধ‍্যে রয়েছে নির্ভয়া, ডন নম্বর ওয়ান, দাঙ্গা: দ‍্য রায়ট এর মতো ছবি। তবে কোনো ছবিই বক্স অফিসে হিট হয়নি। ১৯৪৬: ক‍্যালকাটা কিলিংস ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্ক থাকায় মুক্তির মুখও দেখেনি ছবিটি। এবার নরেন্দ্র মোদীর এই বায়োপিকটি কেমন হয় সেই দিকেই তাকিয়ে সিনেপ্রেমীরা।

Back to top button