fbpx
টাইমলাইনভারত

370, নাগরিকপঞ্জি, রাম মন্দির কথা পূরণ, এবার “গোল্ডেন টুইট এওয়ার্ড” নতুন পালক যোগ হল মোদির মুকুটে

বাংলা হান্ট ডেস্কঃ   লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয় বিজেপির স্থায়িত্ব কে আরো দীর্ঘ গুণ বাড়িয়ে দিয়েছে। কিন্তু এর লোকসভা ভোটে বিপুল ভোটে জয়ের পর বিরোধীরা যতই ইভিএম কারচুপি বা অন্য বিষয় নিয়ে চিৎকার করুক ভারতের জনগণ কিন্তু এই সরকারকে সর্বসম্মতভাবে মেনে নিয়েছে। তাতেও আভাস পাওয়া গিয়েছিল।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে মোদী অনেকটা বেশি তৎপর। যার প্রভাব পড়েছে তার পুরস্কারেও। টুইটারের হিসাব বলছে, ২০১৯ সালে ভারতে সবচেয়ে বেশি রিটুইট হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই টুইটটি। এট রিটুইট হয়েছে ১,১৭৩০০ বার। লাইক পেয়েছে ৪,২০,৬০০ টি। প্রসঙ্গত, এই মুহূর্তে মোদীর টুইটারে ফলোয়ারের সংখ্যা ৫১.৮ মিলিয়ন। কিন্তু কোন টুইট কে ঘিরে এমন রহস্য।

লোকসভা ভোটে বিজেপি কার্যত মোদী সুনামির ওপর ভর করে বিপুল পরিমাণে জনমত নিয়ে মসনদে আসে। আর তারপর মোদী লেখেন ‘সবকা সাথ +সবকা বিকাশ+ সবকা বিশ্বাস= বিজয়ী ভারত’।

সকলের সঙ্গে মিলেই তাঁর এই জয় সম্পন্ন হয়েছে বলেই মদী দাবি করেন। তাঁর নিজের জয়কে তিনি ‘ভারতের জয়’ বলে টুইটে উল্লেখ করেন। আর মোদির মুকুটে নতুন পালক যোগ করে দিল এই টুইট। বিশ্বের সর্ব নেতাদের পিছনে ফেলে মোদি জমানায় মোদি দেখিয়ে দিল সে ক্ষমতা এখনো তার হাতের মুঠোয়।

Back to top button
Close
Close