অন্যান্যটাইমলাইন

হিন্দুদের ভাবাঘেতে আঘাত দিয়ে পোস্ট Eros Now-এর! বয়কট অভিযান শুরু হতেই চাইল ক্ষমা

বাংলা হান্ট ডেস্কঃ হিন্দুদের ধার্মিক ভাবাঘেতে আঘাত দিয়ে নবরাত্রিতে অশ্লীল পোস্ট করে ফিল্ম মেকিং সংস্থা ইরোস নাও (Eros Now) বিপাকে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় কোম্পানিকে বয়কট করার অভিযান শুরু হয়েছে। বয়কটের অভিযান শুরুর পরেই কোম্পানি ক্ষমা চেয়েছে। যদিও, নবরাত্রিতে হিন্দুদের ভাবাঘেতে আঘাত দেওয়ার জন্য ইরোস নাও’য়ের উপর মানুষের ক্ষোভ কমছে না।

ইরোস নাও ক্ষমা চেয়ে লিখেছে, ‘আমরা প্রতিটি ধর্মের সন্মান করি। কোনও ধর্মের মানুষের ভাবাঘেতে আঘাত করা আমাদের কোনও উদ্দেশ্য নেই। আমরা ওই পোস্ট ডিলিট করে দিয়েছি, আর এরজন্য ক্ষমাও চেয়ে নিচ্ছি।”

উল্লেখ্য, কোম্পানি নবরাত্রি নিয়ে কয়েকটি অশ্লীল পোস্ট করেছিল। ওই পোস্ট গুলোতে সালমান খান, ক্যাটরিনা কাইফের ছবি ব্যবহার করা হয়েছিল। সেখানে খুবই আপত্তিজনক ক্যাপশন দেওয়া হয়েছিল। আর এই কারণে সবাই ওই পোস্টের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ইরোস নাওকে বয়কট করার অভিযান। মুহূর্তের মধ্যে #BoycottErosNow ট্যুইটারে ট্রেন্ড হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ক্ষোভ দেখে কোম্পানি ক্ষমা চাইতে বাধ্য হয়। এরপর একটি বিজ্ঞপ্তি জারি করে ইরোস নাও এটা বোঝানর চেষ্টা করে যে তাঁরা কারোর ভাবাঘেতে আঘাত করতে চায় না। কিন্তু এখন বারবার প্রশ্ন উঠছে কেনও কোনও ধর্ম নিয়ে এরকম অশ্লীল পোস্ট করা হয়!

Back to top button