শাহরুখ ম্যাজিক, ভোর ৫টার শোও হাউসফুল, রাত জেগে ছবি দেখতে গেলেন নীল-তৃণা

   

বাংলা হান্ট ডেস্ক : অবশেষে অপেক্ষার অবসান। সমস্ত জল্পনা মিটিয়ে বক্স অফিসে মুক্তি পেল বহুল প্রতিক্ষিত ছবি ‘জওয়ান’ (Jawan)। আর শাহরুখের (Shah Rukh Khan) ছবি মানেই তো তিলোত্তমাবাসীর কাছে বাড়তি উন্মাদনা। কারণ কিং খানের সাথে কলকাতার সম্পর্ক বহু পুরনো। তবে এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেল। ‘জওয়ান’ দেখতে রাত জাগলো গোটা কলকাতা (Kolkata)। ভোর ৫টায় অনুষ্ঠিত হল প্রথম শো।

বাকিদের মত শাহরুখের ‘জবরা’ ফ্যান নীল-তৃণা। ঘড়ির কাঁটায় ভোর ৫টা বাজতে না বাজতেই মিরাজ সিনেমা হলে দাখিলা দেয় এই তারকা দম্পতি। দুনিয়া উল্টে গেলেও শাহরুখের ফার্স্ট ডে ফার্স্ট শো মিস করা যাবেনা। নীলের কথায়, ‘এই ছবিটা নিয়ে খুব এক্সাইটেড। আমি নিশ্চিত এটা সুপার-ডুপার হিট হবে’।

একই সুর তৃণার গলাতেও। নায়িকা বললেন, ‘শাহরুখের ছবি প্রথমদিন মিস করা যাবে না। শাহরুখ খান নামটাই উচ্চারণেই একটা আলাদা ভালো লাগা, ছোট থেকে আমি শাহরুখ ভক্ত। শাহরুখের জন্য ভোর-রাত যখন হোক আসতে পারি। এটাই তো ভালোবাসা’। জেনে অবাক হবেন যে, আট মাসের অন্তঃসত্ত্বা এক তরুণীও হাজির শাহরুখের ‘জওয়ান’ দেখতে।

আরও পড়ুন : ভক্তদের অপেক্ষা সার্থক, DNA টেস্টের রিপোর্ট সূর্যর হাতে! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র জমজমাট প্রোমো

উল্লেখ্য, নীল-তৃণা ছাড়াও এইদিন ভোর ভোর মিরাজ হলে পৌঁছেছিল এসআরকে-র ফ্যানক্লাবের সদস্যরা। দিনকয়েক আগেই কলকাতা ফ্যানক্লাবের অন্যতম উদ্যোক্তা সুর্যেন্দ্র বাগচির টুইটের রিপ্লাইও দিয়েছেন তিনি। লিখেছেন,‘এইভাবেই ফিরে আসা যায়, এই স্টেটমেন্ট দিতেই এখানে আসা। আজ আমাদের উৎসব।’ জানিয়ে দিই, প্রথম দিনেই বাংলা থেকে প্রায় ৩.৫ কোটি টাকার ব্যবসা করবে ‘জওয়ান’।

আরও পড়ুন : ইন্ডিয়া বনাম ভারত বিতর্কের মাঝেই অক্ষয় কুমারের বড় সিদ্ধান্ত, বদলে ফেললেন ছবির নাম

shahrukh khan revealed third song glimpse from jawan movie (2)

শুধু কলকাতাই নয়, আজ রাত জেগেছে গোটা দেশ। অগ্রিম বুকিং এর নিরিখে নিজের রেকর্ডকেই টেক্কা দিয়েছেন এসআরকে। সূত্রের খবর মুক্তির আগেই ছবিটির বিশ্বব্যাপী আয় ৫১.১৭ কোটি টাকা ছাড়িয়েছে। যেখানে মুক্তির আগে পাঠানের আয় ছিল ৩২ কোটি টাকা। বৃহস্পতিবার সারা দিনটা হিন্দি ছবির ইতিহাসে যে নতুন অধ্যায়ের সূচনা করবে, তার ইঙ্গিত দিল শহর কলকাতা। এখন সপ্তাহান্তে ‘জওয়ান’ কোন নতুন রেকর্ড করে সেটা তো সময়ই বলবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর