এ যেন সাক্ষাৎ সরস্বতী! বাবুউউর মায়ের গলায় গান শুনলে আপনিও মুগ্ধ হবেন

   

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। বাংলা টেলি দুনিয়ার একঘেয়ে কূটকচালি এবং পরকীয়ার ভিড়ে এই একান্নবর্তী পরিবারের গল্প বেশ পছন্দ করেছে দর্শকমহল। পর্ণা-সৃজনের মান অভিমান হোক কী কৃষ্ণা-মৌমিতার ফন্দি, গল্পের প্রতিটি টুইস্ট বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করে দর্শকরা।

উল্লেখ্য, ধারাবাহিকটিতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন, রুবেল দাস এবং পল্লবী শর্মা। অন্যদিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন লিলি চক্রবর্তী, অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukherjee), মানসী সেনগুপ্তের (Manosi Sengupta) মতো তারকারা। যদিও দর্শক তাদের আসল নাম তো সেই কবেই ভুলে গেছে। ভক্তদের কাছে তিনি বাবুউউর মা নামেই বিশেষ পরিচিত। তবে জানেন কি তিনি খুব ভালো গায়িকাও বটে।

এমনিও যারা বিনোদন দুনিয়ার সাথে জুড়ে রয়েছেন তারা অভিনয় ছাড়াও আরও একাধিক সুপ্ত প্রতিভা তাকে। কেউ ভালো নাচেন তো কেউ আবার ভালো ছবি আঁকেন। কারো হয়তো বা গানের গলা অসাধারণ। অনেকেই হয়তো জানেননা যে, ছোটপর্দার কৃষ্ণার গানের গলা অসাধারণ। খালি গলায় তার গান শুনে প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়ার লোকজন।

আরও পড়ুন : গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়াই হল কাল! ভিন ধর্মী বন্ধুদের হাতে খুন মলকত সিং

আসলে দিন কয়েক আগেই ‘নিম ফুলের মধু’র মৌমিতা তথা অভিনেত্রী মানসী সেনগুপ্ত নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, দুই শাশুড়ি মাকে নিয়ে নাচ গানের আসর জমিয়েছেন তিনি। মেক আপ রুমের মধ্যেই যেন নাচ গানের হাট। সেখানেই গলা ছেড়ে গান ধরলেন কৃষ্ণা ওরফে অরিজিতা মুখোপাধ্যায়।

আরও পড়ুন : ‘সেরেই ফেললাম…’, তথাগতকে ভুলে ভাস্বরের সঙ্গে নতুন জীবন শুরু দেবলীনার!

 

এইদিন অরিজিতার গলায় শোনা গেল ‘আমার মন বসে না শহরে, ইট পাথরের নগরে’। তার গানের তালে কোমর দোলালেন ছোটপর্দার মৌমিতা এবং তার শাশুড়ি। দত্তবাড়ির এই তিন বৌয়ের কীর্তি দেখে নেট জনতাদের তো চক্ষু চড়কগাছ। পর্দায় তারা যতই ঝগড়াঝাঁটি করুক না কেন, তাদের অফস্ক্রিন সম্পর্ক যে আসলেই দারুণ সেকথা বলাই বাহুল্য।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর