টাইমলাইনবিনোদন

উপহারে এসেছিল ঢিল আর ছেঁড়া চপ্পল, নিজেদের বিয়ের ভয়াবহ স্মৃতি শেয়ার করলেন নীতু কাপুর

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ইতিহাসে যত আইকনিক বিয়ে হয়েছে তার মধ‍্যে ঋষি কাপুর (Rishi Kapoor) ও নীতু কাপুরের (Neetu Kapoor) বিয়ে ছিল অন‍্যতম। বলিউডি বিয়ে মানেই জামজমক আর রোশনাইয়ের বাহুল‍্য। কিন্তু ঋষি নীতুর এসব কিছু ছাপিয়ে অন‍্য মাত্রায় পৌঁছে গিয়েছিল। আমন্ত্রিত অতিথিরা বাদে আরো অনেক অনাহুত লোক ঢুকে এসেছিল বিয়েতে। ভিড়ের চাপে অজ্ঞান হয়ে গিয়েছিলেন বর কনে।

১৯৮০ সালের জানুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ঋষি নীতু। দুজনেই বলিউডের প্রথম সারির তারকা সে সময়ে। স্বাভাবিক ভাবেই যে বিরাট একটা ব‍্যাপার হতে চলেছিল তা সকলেই জানত। কিন্তু নীতু জানালেন, সবাই যেমনটা আশা করেছিল তার থেকেও কয়েক গুণ বাড়াবাড়ি হয়েছিল সে বিয়েতে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো দিনে ফিরে গিয়েছেন নীতু কাপুর। তিনি জানান, অতিথিদের সংখ‍্যা দেখে দুজনেরই ভিরমি খাওয়ার জোগাড় হয়েছিল। চেম্বুরের আর কে হাউজে বসেছিল বিয়ের আসর। যতজনকে না আমন্ত্রণ জানানো হয়েছিল তার থেকেও অনেক বেশি লোক এসে উপস্থিত হয়েছিল সেদিন।

লোকের ঢল দেখে এতটাই ঘাবড়ে গিয়েছিলেন দুজনে যে নিজেদের শান্ত রাখতে ব্র‍্যান্ডি পান করতে হয়েছিল তাঁদের‌। আর এই করতে গিয়ে মদ‍্যপ অবস্থায় বিয়েটা সম্পূর্ণ করেছিলেন নীতু। বেশি ভিড়ের মধ‍্যে অস্বস্তি বোধ করতেন ঋষি কাপুর। বরযাত্রী আসার জন‍্য ঘোড়ায় চাপতে হত তাঁকে। ঘোড়ায় ওঠার আগেই নাকি অজ্ঞান হয়ে গিয়েছিলেন অভিনেতা।

সে এক কাণ্ড হয়েছিল। স্মৃতি হাতড়ে নীতু জানান, তাঁদের বিয়েতে ঢুকে পড়েছিল পকেটমাররা। সবাই সেজেগুজে এসেছিলেন। অন‍্য অতিথিদের সঙ্গে আলাদা করার উপায়ই ছিল না। আর যে পরিমাণ লোক হয়েছিল তাতে কাউকে আলাদা করে কাউকে কিছু বলা সম্ভবও ছিল না।

তারা অবশ‍্য খালি হাতে আসেননি। উপহার নিয়ে এসেছিলেন সঙ্গে‌। কী ছিল সেই উপহারে? বর্ষীয়ান অভিনেত্রী জানান, ছেঁড়া জুতো আর ঢিল উপহার হিসাবে দিয়েছিলেন ওই পকেটমাররা। বিয়ের স্মৃতি সবার মনেই টাটকা থাকে। আর যদি বিয়ে এমন হয় তবে তো তা চিরদিন মনে থেকে যাবেই।

Related Articles

Back to top button