টাইমলাইনবিনোদনভিডিও

বর মরতেই আসল রূপ বেরিয়েছে! পুরুষসঙ্গীর সঙ্গে মঞ্চে নেচে কুরুচিকর ট্রোলের শিকার নীতু

বাংলাহান্ট ডেস্ক: দু বছর হয়ে গেল প্রয়াত হয়েছেন অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। স্বামীর স্মৃতি এখনো সযত্নে বুকে আগলে রেখেছেন স্ত্রী নীতু কাপুর (Neetu Kapoor)। বহুবার ঋষির কথা মনে করে ক্যামেরার সামনেই ভেঙে পড়তে দেখা গিয়েছে তাঁকে। দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করেছিলেন ঋষি নীতু। বর্ষীয়ান অভিনেতার ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সময়টায় সবসময় পাশে পাশে থেকেছেন স্ত্রী।

কিন্তু স্বামীর মৃত্যুর পর এখন উঠতে বসতে ট্রোল হচ্ছেন নীতু। তাঁর দোষ? স্বামীর মৃত্যুর পরেও জীবনটাকে উপভোগ করছেন তিনি। এখনো সাজছেন, ছেলের বিয়েতে আনন্দ করছেন, অভিনয় করছেন, নাচও করছেন। তার জন্য নেটিজেনদের একাংশের কুরুচিকর মানসিকতার শিকার হতে হল নীতুকে।


এই মুহূর্তে নাচের রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়রস’এ বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর। সম্প্রতি চ্যানেলের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সহ বিচারক কোরিওগ্রাফার মর্জি পেস্তোনির সঙ্গে ‘ও হাসিনা জুলফোওয়ালি’ গানে নাচছেন নীতু।

ভিডিওর কমেন্ট বক্সে নিজেদের নিম্ন মানসিকতার পরিচয় দিয়েছেন কয়েকজন। একজন লিখেছেন, ‘যখন ঋষি জি ছিলেন তখন কত সংষ্কারি ছিলেন নীতু। আর এখন দেখো! যেন উনি অপেক্ষায় ছিলেন কবে ঋষি জি মরবেন’। আরেকজন আবার লিখেছেন, ‘অন্য পুরুষদের সঙ্গে নেচে চলেছেন। ঋষি জি এখন দেখলে কী বলতেন?’ এমনকি ‘পাগল’ বলেও কটাক্ষ করা হয়েছে নীতুকে।

যদিও শুভবুদ্ধিসম্পন্ন মানুষও উত্তর দিয়েছেন ট্রোলের। কোনো মহিলার বয়স ৬০ বছর হয়ে গেলে বা তাঁর স্বামী মারা গেলে কি জীবন শেষ? তারপর বাড়িতে বসে মাথা কুটে মরবেন? যারা এই ধরনের কথা বলছেন তাদের মানসিকতা বদলানো উচিত বলেও মন্তব্য করেছেন অনেকে।

 

প্রসঙ্গত, শেষবার ‘শর্মাজি নমকিন’ ছবিতে দেখা গিয়েছিল ঋষি কাপুরকে। তাঁর মৃত্যুর পর মুক্তি পেয়েছে ছবিটি। পুরো ছবির শুটিং করে যেতে পারেননি ঋষি। বাকি অংশে দেখা গিয়েছে পরেশ রাওয়ালকে। অন্যদিকে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন নীতু কাপুর, যুগ যুগ জিও ছবির হাত ধরে।

Related Articles