এশিয়া কাপ থেকে কোহলিকে বার করে দেবো! BCCI-কে চমকে বিস্ফোরক মন্তব্য রোহিতের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বৃষ্টির কারণে এশিয়া কাপে (2023 Asia Cup) পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচটি সম্পূর্ণ করা যায়নি। যদিও সেই ম্যাচের ফলাফল ভারতীয় দলের (Indian Cricket Team) স্বপক্ষে বা বিপক্ষে দুদিকেই যাওয়ার সম্ভবনা ছিল। কারণ পাকিস্তান বোলিংয়ের সামনে শুভমান গিল, রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলিরা (Virat Kohli) অসহায় ভাবে আত্মসমর্পণ করেছিলেন। ঈশান কিষাণ ও হার্দিক পান্ডিয়ার ব্যাটিংয়ে ভর করে কিছুটা ভদ্রস্থ জায়গায় পৌঁছেছিল ভারত।

নেপালের বিরুদ্ধে ভারতীয় দলের জয় পেতে অসুবিধা হওয়ার কথা নয়। কিন্তু নেপাল যে একটা মরণ কামড় দেবে তা নিয়ে কোন সন্দেহ নেই। প্রথমবার তারা এত বড় মাপের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। ভারতকে হারিয়ে পরের রাউন্ডে পৌঁছে সেই টুর্নামেন্ট স্মরণীয় করে রাখতে চাইবে তারা।

   

kohli half rohit

 

ভারতীয় দলের মহাতারকা রোহিত শর্মা, বিরাট কোহলিদের বিরুদ্ধে খেলার সুযোগ পেয়ে অত্যন্ত আনন্দিত নেপালের ক্রিকেটার। পাকিস্তানের বিরুদ্ধে তাদের বড় ব্যবধানে হারতে হয়েছিল। কিন্তু টসে হেরে বোলিং শুরু করার পর। প্রথম ১০ ওভারে তারা পাকিস্তানের টপ অর্ডারকে রীতিমতো চাপে ফেলে দিয়েছিল দুটি উইকেট তুলে নিয়ে। কিন্তু ভারতের বিরুদ্ধে তাদের পরিকল্পনা কেমন হবে?

আরও পড়ুন: শতরান পেলেন না, কিন্তু সৌরভের রেকর্ড ছুঁয়ে পাকিস্তানকে ব্যাকফুটে ঠেলে ড্রেসিংরুমে ফিরলেন ঈশান

এই প্রশ্নের জবাব দিয়েছেন নেপালের অধিনায়ক রোহিত পাউডেল। তবে তার আগে তিনি স্বীকার করে নিয়েছেন যে গোটা ক্রিকেট বিশ্বের মতোই তাদের কাছেও বিরাট কোহলি হলেন একজন অনুপ্রেরণা। নেপালের ক্রিকেট প্রেমিরাও বিরাট কোহলিকে অত্যন্ত ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। তবে খেলার মাঠে নিজেদের আদর্শকে ১ ইঞ্চিও জমি ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে প্রথমবার ঘটলো এমন ঘটনা! লজ্জার রেকর্ড গড়লেন রোহিত, কোহলিরা

নিজের বক্তব্য তিনি বলেছেন, “ভারতের তারকা ক্রিকেটার রোহিত শর্মা বা বিরাট কোহলির জন্য আমাদের নির্দিষ্ট কিছু পরিকল্পনা আছে এবং মাঠে আমরা সেই পরিকল্পনাগুলো সঠিকভাবে উপস্থাপন করার চেষ্টা করবো।” তাদের এই বক্তব্য থেকে স্পষ্ট যে ভারতকে হারিয়ে এশিয়া কাপের পরবর্তী পর্যায়ে পৌঁছানোর স্বপ্ন তারা দেখছেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর