টাইমলাইনবিনোদনভিডিও

শাহরুখ কন‍্যা এখন শেফ এর অবতারে, সুহানার ‘হেয়ার ফ্লিপ’এ মজে নেটদুনিয়া, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন‍্যতম জনপ্রিয় তারকা সন্তান সুহানা খান (suhana khan)। শাহরুখ খানের মেয়ে হওয়ার সুবিধা তো আছেই, নিজেও সোশ‍্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সুহানা। আর পাবেন নাই বা কেন! প্রায়শই অনুরাগীদের জন‍্য নানা ছবি (photo) শেয়ার করতে থাকেন তিনি।

সম্প্রতি ফের একটি ছবি ও ভিডিও (video) শেয়ার করেছেন সুহানা। নিজের নিউ ইয়র্কের বাড়িতে রান্নার জোগার যন্ত্র করতে দেখা গিয়েছে তাঁকে। ছবিতে দেখা যাচ্ছে চিজ গ্রেট করছেন তিনি। কাজ করতে করতেই বন্ধুদের সঙ্গে কথা বলছেন সুহানা। ঝটকা মেরে মুখের উপর থেকে তাঁর চুল সরানোর কায়দাও দারুন পছন্দ হয়েছে নেটিজেনদের।


বেইজ রঙের পোশাক পরে দেখা গিয়েছে সুহানাকে। সঙ্গে গলায় মুক্তোর নেকলেস, পরিপাটি করে করা মেকআপ। অনুরাগীদের প্রশংসা ঢেউ উঠেছে সুহানার পোস্টের কমেন্ট বক্সে। প্রশংসা করে কমেন্ট করতে দেখা গিয়েছে সুহানার বান্ধবী তথা অমিতাভ বচ্চনের নাতনি নভ‍্যা নন্দাকেও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ছুটি কাটিয়ে নিউ ইয়র্কে নিজের কলেজে ফিরতে দেখা যায় সুহানাকে। তাঁকে বিমানবন্দরে ছাড়তে এসেছিলেন বাবা শাহরুখ। ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ইতিমধ‍্যেই কলেজে টুকটাক নাটকে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে তাঁকে।

পড়াশোনা শেষ করার পর অভিনয় জগতে পা দিতে পারেন সুহানা। তবে শাহরুখের বক্তব‍্য, বলিউডে প্রবেশ করার আগে আরো তিন চার বছর সুহানাকে অভিনয় শিখতে হবে। এখনি তিনি চান না যে সুহানা বলিউডে পা রাখুক। এমনটাই মন্তব‍্য করেন কিং খান।

Back to top button