টাইমলাইনবিনোদন

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে আড্ডায় শাহরুখ খান, ছবি ভাইরাল হতেই উঠল বয়কটের ডাক

বাংলাহান্ট ডেস্ক: নতুন করে সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন বলিউড বাদশা শাহরুখ খান (shahrukh khan)। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের (imran khan) সঙ্গে ছবি ভাইরাল হতেই নেটমাধ‍্যমে কিং খানকে বয়কটের ডাক উঠেছে। বিপাকে পড়েছে তাঁর আগামী ছবি ‘পাঠান’ও।

বিষয়টা খোলসা করেই বলা যাক। বৃহস্পতিবার শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। তাঁর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে। তাঁর হাতে ধরা একটি জুসের গ্লাস। অন‍্য হাত রাখা শাহরুখের কাঁধে। দুজনেই বেশ হাসিমুখে ধরা দিয়েছেন ক‍্যামেরায়।


তবে ছবিটি দেখেই বোঝা যাচ্ছে এটি বেশ পুরনো। তখন প্রধানমন্ত্রী হওয়া তো দূর, সম্ভবত রাজনীতিতে প্রবেশও করেননি ইমরান। কিন্তু এই পুরনো ছবিকে ঘিরেই নতুন করে উত্তেজনা শুরু হয়েছে। পাক প্রধানমন্ত্রীর সঙ্গে সখ‍্যতা রাখার জন‍্য চরম সমালোচনার মুখে পড়েছেন কিং খান। তাঁকে এবং তাঁর আগামী সমস্ত ছবিকে বয়কট করার ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ।

টুইটারে ট্রেন্ডিং তালিকার শীর্ষে রয়েছে হ‍্যাশট‍্যাগ বয়কট বলিউড। পাশাপাশি ট্রেন্ড করছে বয়কট শাহরুখ খান হ‍্যাশট‍্যাগও। অনেকে বলিউড বাদশাকে আফগানিস্তানে পাঠানোরও দাবি তুলেছেন। আবার এর মাঝেই অনেকে বলছেন, যারা শাহরুখকে বয়কটের ডাক দিচ্ছেন তারাই ধর্মের ভিত্তিতে মানুষের মধ‍্যে বিভাজন তৈরি করেন।

তবে এ সমস্ত ট্রোল থেকে নিজেকে বরাবর দূরে সরিয়ে রাখেন শাহরুখ। আর এবারেও তাই করেছেন। দীর্ঘদিন পর বলিউডে কামব‍্যাক করছেন তিনি। আপাতত কাজেই মনোনিবেশ করেছেন অভিনেতা। দক্ষিণী পরিচালক আটলির প্রথম বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে আটলির ছবিতে প্রথম বারের জন‍্য দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে জুটি বাঁধবেন কিং খান।

নয়নতারারও এটাই বলিউডে অভিষেক ছবি। শোনা যাচ্ছে কোনো অ্যাকশন নয়, বরং নেহাতই একটি প্রেমের ছবি হতে চলেছে এটি। এছাড়াও যশ রাজ ফিল্মসের পাঠান ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। আপাতত এই দুটি ছবিরই শুটিং চলছে।

Related Articles

Back to top button