ম্যাড়ম্যাড়ে নায়কের দিন শেষ, বাংলা সেরা হতে নতুন হিরোর এন্ট্রি ‘জগদ্ধাত্রী’তে!

   

বাংলাহান্ট ডেস্ক: আর পাঁচটা বাংলা সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। অন্যান্য মেগা সিরিয়ালের মতো এখানে নায়িকা স্বামী-শাশুড়ির চাপে চোখের জল ফেলে না। বরং বন্দুক হাতে হয়ে ওঠে অপরাধীদের ত্রাস। জগদ্ধাত্রী কার্যত সিরিয়ালের নায়ক নায়িকা দুটোই। নায়ক একজন রয়েছে বটে, স্বয়ম্ভূ, তবে সেটা নাম কা ওয়াস্তে। নায়কের গুরুত্ব নিয়ে কম আলোচনা সমালোচনা চলে না দর্শক মহলে।

জগদ্ধাত্রী স্বয়ম্ভূর জুটিটা বেশ জনপ্রিয় হলেও অন্যান্য সিরিয়াল নায়কদের তুলনায় স্বয়ম্ভূর জনপ্রিয়তা যে অনেকটাই কম তা স্বীকার করবে অনেকেই। এমনকি দর্শকদের একাংশ এমনও অভিযোগ করেছেন যে সিরিয়ালে জগদ্ধাত্রীর উপরেই যাবতীয় ফোকাস। স্বয়ম্ভূকে নায়ক বলে মনেই হয় না। বেশিরভাগ সময় তার পাত্তাও পাওয়া যায় না বলে দাবি করেছেন অনেকে।

New hero entry in jagaddhatri serial

অবশেষে বদল হচ্ছে জগদ্ধাত্রীর নায়ক। স্বয়ম্ভূর জায়গায় আসতে চলেছেন টলিউড তথা বলিউডের অত্যন্ত জনপ্রিয় এক অভিনেতা। বাংলা সিরিয়াল সিনেমার পাশাপাশি বলিউডেও তাবড় সব চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার জগদ্ধাত্রীর বিপরীতে দেখা মিলতে চলেছে তাঁর। তিনি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: বিয়ের পর সংসারের জন্য ছাড়েন অভিনয়, স্বামীর মৃত্যুর পর কামব্যাক, মুগ্ধ করবে মিতা চট্টোপাধ্যায়ের কাহিনি

ইতিমধ্যেই প্রোমো থেকে জানা গিয়েছে, জগদ্ধাত্রী সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছেন স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার অনিমেষ দত্ত। আরেক স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল ওরফে জগদ্ধাত্রীর সঙ্গে হাত মিলিয়ে জোড়া খুনের রহস্যের সমাধান করবেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের প্রচারেই জগদ্ধাত্রী সিরিয়ালে আগমন শাশ্বতর। এই সিরিজেই অনিমেষ দত্ত রূপে দেখা যাচ্ছে তাঁকে।

আরও পড়ুন: ছবি মুক্তির আগেই কয়েক কোটির ব্যবসা, ঘরে লক্ষ্মী এনে প্রথম দিনেই রেকর্ড গড়ল ‘গদর ২’

এর আগেও একাধিক সিনেমা, ওয়েব সিরিজের প্রচারে সিরিয়ালে মুখ দেখিয়েছেন অভিনেতা অভিনেত্রীরা। সেই ট্রেন্ড বজায় রেখেই এবার জগদ্ধাত্রীতে আসছেন শাশ্বত। অর্থাৎ এক দিনের জন্য বিশেষ হিরো হয়ে আসছেন তিনি। স্বয়ম্ভূর জায়গা অবশ্য অক্ষতই থাকছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর