মোবাইল থেকে মেকআপ, খেলনা থেকে রান্না’র সবকিছুই মিলবে দুর্দান্ত ছাড়ে! বিশেষ অফার Flipkart’র

   

বাংলাহান্ট ডেস্ক : আর কিছুদিন পর শুরু হবে দীপাবলি। আলোর উৎসবে মাতবে গোটা দেশ। এই সময়টাতে গ্রাহকদের জন্য বড় ঘোষণা ফ্লিপকার্টের। এবার flipkart এর পক্ষ থেকে ঘোষণা করা হল দিওয়ালি সেলের। কিছুদিন আগেই বিগ বিলিয়ন ডে সেল শেষ হয়েছে ফ্লিপকার্টে। এবার flipkart গ্রাহকদের জন্য ঘোষণা করল দিওয়ালি সেলের।

আগামী 2 নভেম্বর থেকে flipkart এ দিওয়ালি সেল শুরু হচ্ছে। বিগ বিলিয়ান সেলে যদি আপনি কেনাকাটা মিস করে থাকেন, তাহলে আপনার জন্য দিওয়ালি সেল ধামাকাদার হতে চলেছে। এই সেলে আপনি অত্যন্ত কম দামে বিভিন্ন পণ্য পেয়ে যাবেন flipkart এ। ইলেকট্রনিক গ্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, সৌন্দর্য পণ্য, মুদি, রান্নাঘরের আইটেম, বাচ্চাদের পোশাক সহ প্রায় প্রতিটি বিভাগেই দুর্দান্ত ছাড় দেবে ফ্লিপকার্ট।

flipkart penalty

এছাড়া অতিরিক্ত 10% পর্যন্ত ছাড় পাবেন স্টেট ব্যাঙ্ক ইন্ডিয়ার কার্ড গ্রাহকরা। ফ্লিপকার্টের দিওয়ালি সেল 2 নভেম্বর থেকে শুরু হয়ে চলবে 11 নভেম্বর পর্যন্ত। এই সেলে আপনারা অত্যন্ত কম দামে মোবাইল ফোন কিনতে পারবেন। মাত্র 499 টাকা থেকে বিভিন্ন কিচেন এপ্লায়েন্স শুরু হচ্ছে ফ্লিপকার্টে। ওরাল কেয়ার পণ্যের উপর থাকছে 35% ছাড়।

আরোও পড়ুন : পেনশন পাওয়া এখন আরও সহজ! সব ঝক্কির দিন শেষ করল পশ্চিমবঙ্গ সরকার, শোনাল খুশির খবর

মাত্র 24 হাজার টাকা থেকে শুরু হচ্ছে samsung ক্রিস্টাল ভিশন টিভি। Poco x5 pro 5g ফোন শুরু হচ্ছে মাত্র 17999 টাকা থেকে। মাত্র 999 টাকা থেকে ব্র্যান্ডেড স্মার্ট ওয়াচ কিনতে পারবেন flipkart এর সেলে। এছাড়াও বিভিন্ন ফাইভ-জি মোবাইল অত্যন্ত ডিসকাউন্টে পেয়ে যাবেন flipkart এর দিওয়ালি সেলে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর