তলানিতে ঠেকেছে TRP, রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার এই সিরিয়াল! বদলে আসছে নতুন মেগা

বাংলা হান্ট ডেস্ক : প্রতি বাঙালির ঘরে সন্ধ্যা মানেই এক কাপ চা আর সাথে স্টার জলসা (Star Jalsha) কিংবা জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক (Bengali Serial)। প্রতিটি ধারাবাহিকই কারও কাছে অপছন্দকর আবার কারও কাছে সবচাইতে পছন্দকর। সারাদিনের কর্মজীবন শেষ করে অনেকাংশই সন্ধ্যায় বসে সিরিয়াল দেখতে বেশি পছন্দ করে। যা মানুষের মনকে যেমন আনন্দিত করে তোলে তেমনিই আবেগেও ভরে তোলে।

   

তবে এবার আবারও চমকে দিলো স্টার জলসা। শোনা যাচ্ছে, আবারও নতুন সিরিয়াল আসতে চলেছে। তার মানেই বোঝা যাচ্ছে যে পুরনো সিরিয়াল বিদায় নিতে চলেছে। নিশ্চয় আপনাদের মাথার মধ্যে আসছে কোন সিরিয়াল আসতে চলেছে? আর কোন সিরিয়ালই বা বিদায় নিতে চলেছে।

স্টার জলসায় শুরু হতে চলেছে একটি নতুন সিরিয়াল। এই ধারাবাহিকটির নাম হচ্ছে ‘চিনি’ (Cheeni)। এটি একটু অন্য ধরণের সিরিয়াল। অন্যান্য ধারাবাহিকগুলোর গল্পের তুলনায় এটির স্বাদ অন্যরকম। সবসময় বেশিরভাগ সিরিয়ালে দুটো করে বৌ, শাশুড়ি বৌমার ঝগড়া, প্রেম, লড়াই ইত্যাদি দেখতে পাওয়া যায়। তাই এবারে সকলের একটু স্বাদ বদলানোটা দরকার।

ফলে দর্শকদের কথা ভেবে একটু নতুন রকম গল্প নিয়ে আসতে চলেছে স্টার জলসা। এরই মধ্যে সিরিয়ালটি প্রোমো দর্শকদের সামনে এসেছে। এই ধারাবাহিকের অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য এবং অভিনেতা সোমরাজ মাইতি। এই প্রোমো দেখে সকলেই অবাক হয়েছেন। কারণ এরম গল্প খুব কমই দেখতে পাওয়া যায়।

chini

এই প্রোমোতে দেখানো হয়েছে, এই ধারাবাহিকের এক বাড়ির ড্রাইভারের মেয়ে চিনি। তারপরেই একটি ভয়ঙ্কর দৃশ্য দেখানও হয়। যা দেখে সকলের চোখ কপালে উঠেছে। একটি গাড়িকে দাউ দাউ করে আগুনে পুড়তে দেখা যায়। আর সে আগুনে জ্বলা গাড়িটি থেকে শোনা যাচ্ছে করোও চিৎকার। এই দৃশ্য দেখে চিনিকে ছুটতে দেখা গেছে। সেখানে সেই ভয়ঙ্কর ঘটনার মুখ থেকে চিনির ঘোর কাটাতে দেখা গেছে ওই বাড়ির দ্রোণকে।

এই ধারাবাহিক দেখতে চোখ রাখুন স্টার জলসার পর্দায়। এই সিরিয়ালটি শুরু হচ্ছে ১২ই জানুয়ারি থেকে। এটি আপনারা দেখতে পাবেন রাত ১০টা নাগাদ। নতুন ধারাবাহিক আসার কারণে হার মানতে হয়েছে তুঁতে সিরিয়ালকে।

সম্পর্কিত খবর