টাইমলাইনবিনোদন

শেষমেষ ‘বানর’! রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’এ শাহরুখের চরিত্র নিয়ে ট্রোলের বন‍্যা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক রাজকুমার হিরানি যখন নতুন ছবি ‘ডাঙ্কি’র প্রস্তাব দেন শাহরুখ খানকে (Shahrukh Khan), তখন তিনি নিজেও চমকে গিয়েছিলেন। শেষে গাধার চরিত্রে অভিনয় করতে হবে! কিন্তু পরিচালক বোঝান, ওটা ‘ডঙ্কি’ নয়, ‘ডাঙ্কি’। শুনে হাঁফ ছেড়ে বেঁচেছিলেন কিং খান ও তাঁর অনুরাগীরা। কিন্তু এবার ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবিতে শাহরুখের লুক ফাঁস হয়ে যাওয়ায় ফের একবার ট্রোল হয়েছেন অভিনেতা।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। গত প্রায় ৫ বছর ধরে শুটিং চলেছে ছবিটির। তারপর পোস্ট প্রোডাকশনের কাজ মিলিয়ে মুক্তির তারিখ পেছোতে পেছোতে ২০২২ এ এসে ঠেকেছে। এই প্রথম একসঙ্গে বড়পর্দায় অভিনয় করবেন রণবীর আলিয়া। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায়। এছাড়াও এই ছবি নিয়ে আরো একটি কারণে উন্মাদনা তুঙ্গে উঠেছে।


‘লাল সিং চাড্ডা’র পর ‘ব্রহ্মাস্ত্র’তেও ক‍্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে। জল্পনা অবশ‍্য অনেক দিন ধরেই চলছিল। ব্রহ্মাস্ত্রর ট্রেলার প্রকাশ‍্যে আসার পরেই শাহরুখ ভক্তরা খোঁজা শুরু করে দিয়েছিল অভিনেতাকে। কেউ কেউ সন্দেহ করেছিলেন, ত্রিশূল হাতে রহস‍্যময় পুরুষই শাহরুখ। আবার অনেকে দাবি করেছিলেন, অতিকায় উজ্জ্বল বানরের মতো আকৃতির মধ‍্যেই রয়েছেন এসআরকে।

এবার সাম্প্রতিক ভাইরাল হওয়া একটি ভিডিও বলছে, ভক্তদের দ্বিতীয় অনুমানটাই সত‍্যি। ওই অতিকায় বানরই হলেন শাহরুখ। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দু হাত ছড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। ধীরে ধীরে ওই বিশালাকার উজ্জ্বল বানরের মধ‍্যে যেন মিলিয়ে যাচ্ছেন তিনি। যেন আকৃতিটাকে তিনিই চালনা করছেন। ‘বানরাস্ত্র’ হিসাবে নাকি দেখা যাবে শাহরুখকে।

ট্রেলারে শাহরুখকে সরাসরি না দেখালেও ভাইরাল ভিডিও ক্লিপের সঙ্গে ট্রেলারের মিল রয়েছে। যদিও প্রশ্ন উঠছে, ভাইরাল ভিডিওটি কোনো ভক্তের বানানো নাকি বাস্তবিকই  ছবি থেকেই নেওয়া। উত্তর পেতে হলে এখনো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র।

Related Articles