অগাস্ট জুড়ে বিনামূল্যে দেখা যাবে ওয়েব সিরিজ, একটাও মিস করলে আফশোস ছাড়া উপায় নেই

বাংলাহান্ট ডেস্ক: বড়পর্দা এবং ছোটপর্দার পাশাপাশি এখন OTT প্ল্যাটফর্মও (OTT Platform) বিনোদনের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে। বিশেষ করে করোনা কাল থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বাড়তে থাকে। আর এখন এটা বিনোদনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।

চলতি বছরের অগাস্ট মাস দর্শকদের কাছে বড়সড় উপহার নিয়ে আসতে চলেছে। এই মাসে দারুণ দারুণ সহ ওয়েব সিরিজ (Web Series), সিনেমা দিয়ে সাজতে চলেছে OTT প্ল্যাটফর্মগুলি। বলিউড হলিউড মিলিয়ে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। কী কী রয়েছে সেই তালিকায়, জেনে নিন ঝটপট-

New web series will be released in OTT platforms

মেড ইন হেভেন– একাধিক তারকা খচিত সিরিজটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল প্রথম সিজন। আর আগামী ১০ অগাস্ট অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেতে চলেছে সিরিজের দ্বিতীয় সিজন।

তালি– ‘আরিয়া’র জনপ্রিয়তার পর এবার ‘তালি’ সিরিজ নিয়ে আসতে চলেছেন সুস্মিতা সেন। এই ওয়েব সিরিজে প্রথম বার একজন রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। সমাজসেবী শ্রীগৌরী সবন্তের জীবনের উপরে নির্ভর করে তৈরি এই সিরিজ। স্বাধীনতা দিবসে জিও সিনেমাতে বিনামূল্যে দেখা যাবে এই সিরিজ।

গানস অ্যান্ড গুলাবস– রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে দক্ষিণী অভিনেতা দুলকির সলমনকেও দেখা যাবে এই সিরিজে। আগামী ১৮ অগাস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে গানস অ্যান্ড গুলাবস।

হার্ট অফ স্টোন– আলিয়া ভাটের হলিউড ডেবিউ ওয়েব সিরিজ হার্ট অফ স্টোন মুক্তি পাবে আগামী ১১ অগাস্ট নেটফ্লিক্সে। ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে।

কম্যান্ডো আ ওয়ান ম্যান আর্মি– এই সিরিজের একটি ছবি মুক্তি পাবে অগাস্টে। এখানে মুখ্য চরিত্রে রয়েছেন আদা শর্মা এবং প্রেম পারিজা। ১১ অগাস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি।