টাইমলাইনবিনোদন

নামমাত্র পোশাক পরায় জড়িয়েছেন বিতর্কে, কাজের অভাবে নিজেকে ‘ভিখারি’ বললেন নিয়া শর্মা

বাংলাহান্ট ডেস্ক: বিতর্কের অপর নাম নিয়া শর্মা (Nia Sharma)। পোশাক পছন্দ নিয়ে বারংবার সমালোচনার কেন্দ্রে উঠে আসেন তিনি। কটুক্তির শিকার হন বারবার। কিন্তু মচকাননি নিয়া। বরং পালটা জবাব দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করেছেন তিনি। তবে এবারে নিজেই বেকায়দায় পড়েছেন অভিনেত্রী। কাজ জুটছে না তাঁর। নিজেকে ‘ভিখারি’ বলে দাবি করেছেন তিনি।

বেশ কিছু সুপারহিট টিভি শো এবং মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন নিয়া। কিন্তু বেশ অনেকদিন হয়ে গেল টিভিতে আর দেখা যায় না তাঁকে। তিনি কি বিরতি নিয়েছেন অভিনয় থেকে? নিয়ার কাছে প্রশ্ন রাখা হলে তিনি জানান, কোনো বিরতি তিনি নেননি আর নিতেও চান না।

যে কোনো ভাল কাজ পেলেই তিনি করতে রাজি। নিয়া বলেন, “আমি কাজ বাছার পরিস্থিতিতেই নেই। আমি এখনো ভিখারি যার কাজ চাই, যার টাকা চাই। আমি কখনোই বলতে পারি না যে আমি বিরতি নেব। আমার কাজ চাই।”

অভিনেত্রী আরো বলেন, তিনি ভাল কাজের জন‍্য অপেক্ষা করেন। সেই অপেক্ষাটা কখনো ছয় মাসের হয়, কখনো এক বছর আবার কখনো চার বছরও লেগে যায়। এই অবস্থাটার জন‍্য মাঝে মাঝে খুবই কষ্ট হয় নিয়ার। বেশ কিছুদিন তিনি কোনো কাজের জন‍্য অডিশন দেননি। যা কাজের ফোন আসে সবই টাকার বিনিময়ে। তাই আপাতত অপেক্ষা করছেন নিয়া।


নামমাত্র পোশাক পরার জন‍্য বারংবার ট্রোল হয়েছেন নিয়া। অশ্লীল কটাক্ষও করা হয়েছে তাঁকে। কিন্তু পাত্তা দেননি অভিনেত্রী। তিনি বরাবরই বোল্ড, স্পষ্টবাদী। সমাজের চোখরাঙানিকে পরোয়া করেন। এর আগে এই ট্রোল, সমালোচনা নিয়ে স্পষ্ট জবাব দিয়েছিলেন নিয়া।

তাঁর কথায়, “আমি গত দশ বছর ধরে লাইমলাইটে রয়েছি‌। দশ বছর ধরে টানা কাজ করছি আমি। জনপ্রিয়তা আমি এমনিই পাই। তার জন‍্য কাপড় খোলার প্রয়োজন পড়ে না। মানুষের সেটা বোঝা উচিত। আমি এমন ভাবেই পোশাক পরতে পছন্দ করি। এবার তো লোকজনের অভ‍্যাস হয়ে যাওয়া উচিত। কারণ আমি নিজেকে বদলাবো না।”

Related Articles

Back to top button