টাইমলাইনবিনোদন

দাদার বয়সী বরের সঙ্গে ফুলশয‍্যায় ‘পাকামো’! নীপা-রুদ্রর জুটিকে ‘পার্থ-অর্পিতা’ বলে কটাক্ষ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: ‘মিঠাই’ (Mithai) পরিবারের খুশির মেজাজ। গুলি খেয়েও সুস্থ হয়ে ফিরে এসেছে মিঠাই। শুধু তাই নয়, দিব‍্যি সেজেগুজে ননদের বিয়েতে আনন্দও করছে। মিঠাই হাসপাতালে ভর্তি হওয়ায় নীপা (Nipa) রুদ্রর (Rudra) ফুলশয‍্যার অনুষ্ঠানটা করা হয়নি। এবার সেটাই সেরে ফেলল মোদক পরিবার।

বাড়ির সবথেকে ছোট আর আদরের মেয়ের বিয়ে। মনোহরাতেই সাজানো হয়েছিল ফুলশয‍্যার খাট। নীপার ফুলশয‍্যা, তাই ফিল্মি তো হতেই হবে। নিজের বিয়ের শুরু থেকেই সবথেকে বেশি উত্তেজনায় ছিল নীপা। আর ফুলশয‍্যার রাতে ছোট্ট বউকে চমকে দিয়ে এক্কেবারে ফিল্মি কায়দায় আইসক্রিমের মধ‍্যে লুকিয়ে হীরের আংটিও দিয়েছে রুদ্র। পালটা রুদ্রদার জন‍্যও একটা সারপ্রাইজ প্ল‍্যান করে রেখেছিল নীপা।


কী সেই সারপ্রাইজ? লাল ফিনফিনে শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে রুদ্রদার সামনে হাজির হয় নীপা। ‘জারা জারা’ গাইতে গাইতে ঘর জুড়ে নাচতে শুরু করে। সঙ্গে রুদ্রদার দিকে চেয়ে মোহময়ী হাতছানি। বউকে দেখে দুঁদে আইপিএস অফিসার তো পুরো বোল্ড আউট। নিজের বয়সের থেকে কয়েকগুণ উপরে উঠে ছলাকলায় রুদ্রদাকে মন্ত্রমুগ্ধ করে দেয় নীপা।


অবশ‍্য শুধু যে নীপা রুদ্ররই ফুলশয‍্যা হয়েছে এমনটা কিন্তু নয়। নীপার গানের তালে তালে পালা করে ছাদে এসে রোম‍্যান্স করে যায় মিঠাই সিড, রাতুল শ্রীতমা আর স‍্যান্ডি পিঙ্কি। মাঝখানে থেকে রাজীব একা মুখ বাংলার পাঁচের মতো করে দাঁড়িয়ে থাকে। কাণ্ড দেখে থ দর্শকরা।


‘রুদ্রিপা’ জুটির ফুলশয‍্যার পর্ব যে অত‍্যন্ত নাটকীয় হয়েছে তাতে সন্দেহ নেই। বিশেষ করে নীপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকে দেখে বিষম খাওয়ার জোগাড় নেটনাগরিকদের‌। সেই ছোট্ট নীপা আজ এত সাহসী অভিনয় করছে! তাও আবার বয়সে বড় একজন অভিনেতার সঙ্গে! কয়েকজনের অবশ‍্য নীপার কাণ্ড ‘পাকামো’ বলেই মনে হয়েছে। দাদার বয়সী বরের সঙ্গে এ কী অসভ‍্যতা!


কারোর আবার কটাক্ষ, ‘গণ ফুলশয‍্যা’ হয়েছে মিঠাইতে। পালা করে ছাদে না নেচে সবাই মিলে ফুলশয‍্যার ঘরেই নাচতে পারত! দিনদিন মিঠাই সিরিয়াল ‘ন‍্যাকা’ হয়ে যাচ্ছে বলেও বিরক্তি প্রকাশ করেছেন কয়েকজন। এমনকি জনৈক নেটনাগরিক আরো এক ধাপ এগিয়ে রুদ্র-নীপার জুটিকে পার্থ-অর্পিতার সঙ্গেও তুলনা করেছেন!

Related Articles

Back to top button