স্কুল শিক্ষিকা ছিলেন মুকেশ ঘরনী! জানেন, কত টাকা বেতন পেতেন নীতা আম্বানি?

বাংলাহান্ট ডেস্ক : সদ্য সমাপ্ত হয়েছে মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহের অনুষ্ঠান। মুকেশ আম্বানি থেকে শুরু করে নীতা আম্বানি, অনিল আম্বানি এমনকি আম্বানি পরিবারের বাড়ি অ্যান্টিলিয়া কে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে হাজারো প্রশ্ন উঁকি দেয়। আসলে আম্বানি পরিবারের লাইফস্টাইল সকলেরই চোখে পড়ার মতো।

   

আজকের এই প্রতিবেদনে কথা বলব মুকেশ আম্বানির পত্নী নীতা আম্বানির প্রসঙ্গে। নীতা শুধুমাত্র রিলায়েন্স গ্রুপের মালকিনই নন সেইসঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের মতো আইপিএল দলের মালকিনও বটে। তবে আপনি কি জানেন, মুকেশ আম্বানির সঙ্গে বিয়ের আগে কেমন ছিল নীতার জীবনযাত্রা? তিনি কী করতেন? কত টাকা বেতন পেতেন? শুনলে আপনি চমকে হয়ে যাবেন।

আরোও পড়ুন : রেল স্টেশনে চিপস্, বিস্কুটের প্যাকেট ফেলছেন? হয়ে যান সাবধান! এবার গুনতে হবে মোটা টাকা

নীতা আম্বানি মুম্বাইয়ের একটি মধ্যবিত্ত গুজরাটি পরিবারের মেয়ে ছিলেন। নরসি মনজি কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে স্নাতক ডিগ্রী লাভ করেন। পড়াশোনা শেষ করে এরপর শুরু করেন চাকরি জীবন। করতেন সামান্য বেতনের স্কুল শিক্ষিকার চাকরি। কত টাকা বেতন পেতেন তখন জানেন?

Nita Ambani has resigned from Reliance Industries

 

শুনলে অবাক হবেন। মাত্র ৮০০ টাকা। হ্যাঁ, আজকে যিনি কোটি কোটি টাকার মালিকিন, একটা সময় মাত্র ৮০০ টাকা বেতনেই স্কুল শিক্ষিকার চাকরি করেছেন তিনি। এই খবর প্রকাশিত হয়েছিল বেশ কিছু বছর আগে একটি টিভি শো-তে। সিমি গারেওয়ালের সেই শো-এ হাজির হয়েছিলেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি দুজনেই। সেখানেই নীতা ফাঁস করেছিলেন এই সত্য।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর