আর পাত্তা পাবেনা নীতা! বাড়িতে সতীন আনলেন মুকেশ আম্বানি

   

বাংলা হান্ট ডেস্ক : ভারতের (India) সবচেয়ে ধনী পরিবার আম্বানি পরিবার (Ambani Family)। এই পরিবারের সদস্যরা হলেন ব্যাবসায়ী মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং তার স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani), তাদের সন্তান আকাশ আম্বানি, অনন্ত আম্বানি, এবং ঈশা আম্বানি বারবারই এনারা সংবাদ শিরোনামে। আম্বানির লাইফস্টাইল নিয়ে যতই বলিনা কেন কম হবে। দেশবাসীর তাদের জীবনে কি চলছে তা নিয়ে কৌতুহলের শেষ নেয়।

অম্বানিদের প্রচুর বিলাস বহুল গাড়ি রয়েছে। যা দেখলে, দাম শুনলে আপনাদের মাথা ঘুরে যাবে। এখন সেই বিলাসবহুল গাড়িগুলির মধ্যে একটি নতুন নাম যুক্ত হয়েছে, যার নাম ফেরারি রোমা (Ferrari Roma)। অসাধারণ এই স্পোর্টস কারটি যার দাম প্রায় ৪ কোটি টাকারও বেশি।

ফেরারি রোমা যোগ হয়ে মুকেশ আম্বানির গাড়ির সংখ্যা আরো বেড়েছে। এই নতুন অভিজাত যাত্রা সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেছে। এই পরিবারের সদস্যরা প্রচুর বিলাসবহুল গাড়ির মালিক হিসেবে পরিচিত। আর ফেরারি রোমা হলো একটি নতুন যোগান তাদের গ্যারেজের।

আরও পড়ুন : শাসকদলের সাংসদের ৫ ঠিকানায় হানা আয়কর দফতরের! উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য

এর আগে মুকেশ আম্বানি তার স্ত্রী নীতা আম্বানিকে একটি রোলস রয়েস কুলিনান ব্ল্যাক ব্যাজ উপহার দিয়েছিলেন। যার দাম প্রায় ১০ কোটি টাকারও বেশি। তার বাড়ি অ্যান্টিলিয়ার পুরো ফ্লোরটি গাড়ি পার্কিংয়ের জন্য রেখেছেন। মিডিয়া সূত্রে জানা গেছে সেখানে ১৫০ টিরও বেশি বিলাসবহুল গাড়ি রয়েছে।

আরও পড়ুন : এবার কি POK দখল? পাস হয়ে গেল বিল, জরুরী বৈঠকে বসতে চলেছেন মোদী-অমিত শাহ

20230520 wbp003

ফেরারি রোমা ২০২১ সালে লঞ্চ করা হয়। ভারতে এই স্পোর্টস কারটির মালিক খুব কমজনি রয়েছেন। এই স্পোর্টস কারটির বিশেষ কারণগুলি হলো, এই কার্তির সমস্ত হেডলাইটই এলইডি, ৪ টেইল ল্যাম্প, একাধিক সেটআপ রয়েছে, এছাড়াও বাহ্যিক বৈশিষ্ট রয়েছে কারটির মধ্যে। যেমন, ৩৮৫৫ সিসি পেট্রল ইঞ্জিন, যা সর্বচ্চ ৬১১.৫ বিএইচপি পাওয়ার উৎপন্ন করে। গাড়িটিতে রয়েছে ট্যাবলেট স্টাইলের টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম।

অনেক মানুষই আছেন তারা বড়োলোক হোক কি গরিব, সবারই স্বপ্ন থাকে ফেরারি গাড়ি কিনার, সেই গাড়িতে বসে ঘুরার। মুকেশ আম্বানির নতুন স্পোর্টস কার যা কিনা নীতা আম্বানির জন্য সতীন হয়ে উঠবেন, তাই কিনা তিনি পাত্তা পাবেননা।

সম্পর্কিত খবর