টাইমলাইনভারত

রবার্ট বঢরা হল প্রিয়াঙ্কা বঢরার স্ত্রী! পুলিশের ভুলে ভরা FIR কপি দেখে থামাতে পারবেন না হাসি

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল হাথরসে ঢুকতে চেয়ে কংগ্রেসের তরফ থেকে উত্তর প্রদেশে জোরদার প্রদর্শন করা হয়। কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi), মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী বঢরার (Priyanka Gandhi) নেতৃত্বে কংগ্রেস কর্মীরা দিল্লী থেকে হাথরসের দিকে কুচ করে। কিন্তু নয়ডা পুলিশ ওনাদের বর্ডারেই আটকে দেয়। এরপর প্রিয়াঙ্কা আর রাহুল গান্ধী সমেত ২০৩ জন কংগ্রেস কর্মীকে গ্রেফতার করে পুলিশ। যদিও বিকেলের দিকে ওনাদের ছেড়ে দেওয়া হয়।

নয়ডা পুলিশ রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে FIR ও দায়ের করে। আর সেই এফআইআর কপিতে অনিচ্ছাকৃত ভুল হাসির কারণ হয়ে দাঁড়ায়। নয়ডা পুলিশের তরফ থেকে রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী সমেত কংগ্রেসের প্রায় ২০০ কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ে করা হয়। ৪৫ পেজের এই এফআইআর এ অনেক নেতারও নাম আছে। ওই লিস্টে পুলিশের তরফ থেকে দাখিল করা রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীর নামে বড় ভুল দেখা গিয়েছে।

উল্লেখ্য, এফআইআর কপিতে রাহুল গান্ধীকে কংগ্রেসের সভাপতি বলা হয়েছে। কিন্তু রাহুল গান্ধী এক বছরের উপরে হল কংগ্রেসের এই পদ ছেড়ে দিয়েছেন। শুধু তাই নয়, কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীর ক্ষেত্রে এর থেকে বড় ভুল হয়েছে। এফআইআরে প্রিয়াঙ্কা গান্ধীর স্ত্রীর নাম লিখে সেখানে রবার্ট বঢরা দেওয়া হয়েছে। এছাড়াও আরও কয়েকটি ছোটখাটো ভুল হয়েছে ওই এফআইআরে।

জানিয়ে দিই, হাথরসে নির্যাতিত পরিবারের সাথে দেখা করতে যাওয়া রাহুল গান্ধী (Rahul Gandhi) আর প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka gandhi) বৃহস্পতিবার উত্তর প্রদেশ পুলিশ রুখে দেয়। পুলিশ দুজনকেই গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার করে। রাহুল গান্ধীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

Back to top button