টাইমলাইনবিনোদন

নতুন আইটেম সং-এ উত্তাপ ছড়াচ্ছেন সাকি সাকি গার্ল নোরা ফতেহি

বাংলা হান্ট ডেস্ক: মিউজিক ভিডিও হোক বা আইটেম সং, আবার কখনো রিমেক গানে নেচে ভক্তদের মনে ঝড় তুলেই চলেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। বিশেষ করে তার ‘বেলি ড্যান্স’ নিয়ে মুগ্ধ করেছেন তাঁর ভক্তদের। বলিউডে ডান্স সেনসেশন নোরা ফতেহি এবার তাঁর আরও একটি ডান্সিং নম্বর রিলিজ হল। গানের শিরোনাম ‘এক তো কম জিন্দেগানি’।

সিদ্ধার্থ মালহোত্রর সিনেমা ‘মরজাভাঁ’-র প্রথম এই গান প্রকাশ পায়। এই গানে নোরা ফতেহি তাঁর নাচের জাদুতে নজর কাড়লেন আরও একবার। এক তো কম জিন্দেগানি’-তে উত্তাপ ছড়াচ্ছেন নোরা ফতেহি। সাদা পোশাকে তিনি যখন বক্সিং রিং-য়ে গিয়ে ‘বেলি ড্যান্স’ করেন, তখন যেন আশপাশের তাপমাত্রা বেড়ে চরমে পৌঁছায়। তাঁর নাচের তালে ঝড় তোলেন ভক্তদের বুকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়া অভিনিত ‘মরজাভা’-র ট্রেলার। যেখানে সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়ার পাশাপাশি ভিলেনের চরিত্রে অভিনয় করছেন রিতেশ দেশমুখ।

মরজাভা’-র ট্রেলার মুক্তি পাওয়ার পর এবার সামনে এল ‘এক তো কম জিন্দেগানি’। ‘জানবাজ’-এর হিট নম্বর ‘প্যার দো প্যার লো’-র রিমেক করেই ‘এক তো কম জিন্দেগানি’-কে সাজানো হয়েছে। যেখানে অল্প সময়ের জন্য হলেও সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ফতেহির রসায়ন, আপনার বেশ লাগবে। গানটিতে কন্ঠ দিয়েছেন নেহা কক্কড় ও যশ নরভেকর ও সুর দিয়েছেন তনিষ্ক বাগচি। আগামী ৮ নভেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

 

Leave a Reply

Close
Close