রাজ্য পুলিশে শূন্যপদে নিয়োগের জন্য জারি হল বিজ্ঞপ্তি, এইভাবে করুন আবেদন

   

বাংলা হান্ট ডেস্ক: এবার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ খবর সামনে এসেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, রাজ্য পুলিশে কর্মী নিয়োগ (Recruitment) করা হচ্ছে। ইতিমধ্যেই এই প্রসঙ্গে রাজ্য সরকারের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনে আজ আমরা এই নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

কোন পদে করা হবে নিয়োগ: জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে যে, রাজ্য পুলিশের দ্য ডিরেক্টর জেনারেল অফ পুলিশ টেলিকমিউনিকেশন বিভাগে ওয়্যারলেস অপারেটর পদে এই কর্মী নিয়োগ করা হবে।

মোট শূন্যপদের সংখ্যা: এক্ষেত্রে মোট শূন্যপদের সংখ্যা হল ২২।

বয়সসীমা: এক্ষেত্রে আবেদনকারীদের বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে।

আরও পড়ুন: বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বড় জয় পেলো নেদারল্যান্ড! মান সম্মান ধুলোয় মিশলো বাংলাদেশের

পারিশ্রমিকের পরিমাণ: জানিয়ে রাখি যে, চুক্তির ভিত্তিতে নিযুক্তদের কাজ করতে হবে। এমতাবস্থায়, নিযুক্তদের প্রতি মাসে ১০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

আরও পড়ুন: জ্যোতিপ্রিয় অতীত, এবার ইডির নিশানায় রাজ্যের আরেক মন্ত্রী! প্রকাশ্যে এল নাম

কারা করবেন আবেদন: এই পদে রাজ্য পুলিশ কিংবা কলকাতা পুলিশের ওয়্যারলেস বিভাগের অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগ করা হবে বলেও জানা গিয়েছে। এছাড়াও রাজ্য কিংবা কেন্দ্রের অন্য কোনো পুলিশ বাহিনী কিংবা সেনা, নৌসেনা ও বায়ুসেনা বিভাগের অবসরপ্রাপ্ত কর্মীদের আবেদনও গ্রহণযোগ্য হবে।

Notification has been issued for the recruitment of vacancies in State Police

আবেদন প্রক্রিয়া: ইচ্ছুক প্রার্থীদের নির্দিষ্ট ফরম্যাটে আবেদনপত্র পাঠাতে হবে। সেক্ষেত্রে ডাক মারফত রাজ্য পুলিশের টেলিকমিউনিকেশন বিভাগের ঠিকানায় আবেদনপত্রটি পাঠাতে হবে। এদিকে, বাছাই করা প্রার্থীদের নাম রাজ্য পুলিশের ওয়েবসাইটে ঘোষণা করা হবে।

গুরুত্বপূর্ণ তারিখ: এক্ষেত্রে আগ্রহী প্রার্থীদের আগামী ১ নভেম্বর, ২০২৩-এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর