চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর! এই কেন্দ্রীয় সংস্থায় নিয়োগের জন্য জারি বিজ্ঞপ্তি, এভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক: চাকরিপ্রার্থীদের জন্য এবার বড় সুযোগ! মূলত, এবার NTPC লিমিটেডের (NTPC Limited) তরফে প্রকাশ করা হয়েছে কর্মী নিয়োগের (Recruitment) বিজ্ঞপ্তি। পাশাপাশি, শুরু হয়ে গিয়েছে আবেদনের প্রক্রিয়াও। বর্তমান প্রতিবেদনে আজ আমরা এই নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

   

মোট শূন্যপদের সংখ্যা: প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে যে, মোট ১১ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদের বিবরণ: মূলত, অ্যাসিস্টেন্ট মাইন সার্ভেয়ার পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে।

শিক্ষাগত যোগ্যতা: এই শূন্যপদের পরিপ্রেক্ষিতে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের সরকার স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে সিভিল বা মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, থাকতে হবে সার্ভেয়ার সার্টিফিকেট।

আরও পড়ুন: ভারতেই ভরসা Apple-এর! নতুন এই পরিকল্পনায় জোরদার ঝটকা পেতে চলেছে চিন

আবেদন প্রক্রিয়া: আবেদনের জন্য প্রার্থীদের প্রথমে NTPC র অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ careers.ntpc.co.in-এ ক্লিক করতে হবে। সেখান থেকে হোমপেজে রিক্রুটমেন্ট ট্যাবে ক্লিক করার পর আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় নথি আপলোড করতে হবে। সবশেষে জমা দিতে হবে আবেদন ফি।

আরও পড়ুন: ঘুম উড়েছে আম্বানির! বছর শেষে ১ লক্ষ কোটির সম্পদ বাড়িয়ে শীর্ষ ১৫ ধনকুবেরের তালিকায় এন্ট্রি আদানির

আবেদন ফি-র পরিমাণ: এই শূন্যপদে আবেদন করার ক্ষেত্রে সাধারণ ক্যাটাগরির আবেদনকারীদের ৩০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। যদিও, জনজাতি, উপজাতি ও মহিলা প্রার্থীদের ক্ষেত্রে কোনো আবেদন ফি জমা দিতে হবে না।

Notification issued for recruitment in this organization

গুরুত্বপূর্ণ তারিখ: জানিয়ে রাখি যে, ইতিমধ্যেই এক্ষেত্রে আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। যেটি চলবে আগামী ৮ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত।