সুখবর! এই ব্যাঙ্কে কর্মী নিয়োগের জন্য জারি বিজ্ঞপ্তি, এভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক: চাকরিপ্রার্থীদের জন্য এবার একটি বড় খবর সামনে এসেছে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, ব্যাঙ্ক অব বরোদার (Bank Of Baroda) তরফে কর্মী নিয়োগের (Recruitment) জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যেখানে এই নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলি সামনে আনা হয়। বর্তমান প্রতিবেদনে আজ আমরা সেগুলি বিস্তারিতভাবে উপস্থাপিত করছি।

   

শূন্যপদের বিবরণ: ব্যাঙ্ক অব বরোদার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, আপাতত সিনিয়র ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে।

শুন্যপদের সংখ্যা: এক্ষেত্রে শূন্যপদের সংখ্যা হল মোট ২৫০ টি।

শিক্ষাগত যোগ্যতা: এই শূন্যপদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের এমবিএ স্নাতক বা সমতুল্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে বলে জানা গিয়েছে।

বয়সসীমা: এক্ষেত্রে ২৮ বছর থেকে ৩৭ বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আরও পড়ুন: করেছেন শ্রমিকের কাজ, সাইকেল চালিয়ে বিক্রি করতেন মশলাও, আজ চালাচ্ছেন কয়েক কোটির কোম্পানি

আবেদন পদ্ধতি: এই শূন্যপদে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের সরাসরি ব্যাঙ্ক অব বরোদার অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ গিয়ে আবেদন করতে হবে।

আরও পড়ুন: ভিক্টোরিয়ার ৩ কিমির মধ্যে আর করা যাবে না এই কাজ! কড়া নির্দেশ হাইকোর্টের

আবেদন ফি: এই শুন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের আবেদন ফি হিসেবে ৬০০ টাকা জমা দিতে হবে। যদিও, জনজাতি, উপজাতি, বিশেষভাবে সক্ষম ও মহিলাদের ক্ষেত্রে এই ফি নির্ধারণ করা হয়েছে মাত্র ১০০ টাকা।

Notification issued for recruitment staff in this bank

নির্বাচন পদ্ধতি: এক্ষেত্রে যোগ্য প্রার্থীদের অনলাইন পরীক্ষা সহ সাইকোমেট্রিক টেস্ট, গ্রুপ ডিসকাশন ও ইন্টারভিউয়ের বেছে নেওয়া হবে।

গুরুত্বপূর্ণ তারিখ: ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এমতাবস্থায়, আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ হল ২৬ ডিসেম্বর, ২০২৩।