টাইমলাইনটেক নিউজভারত

আর নেই চিন্তা! এবার গ্যাস ছাড়াই রান্না করা যাবে এই Stove-এ, দাম মাত্র ১,৫০০ টাকা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে ক্রমাগত বাড়ছে গ্যাস সিলিন্ডারের (Gas Cylinder) দাম। যার ফলে সংসার চালাতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে সকলকে। এমনকি, প্রায় প্রতিমাসেই এই দাম বৃদ্ধির ফলে টান পড়ছে সাধারণ মানুষের পকেটেও। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে এমন একটি প্রসঙ্গ উপস্থাপিত করবো যা রান্নার গ্যাসের বর্ধিত দামের চিন্তা থেকে আপনাকে সম্পূর্ণরূপে মুক্তি দিতে পারে।

হ্যাঁ, প্রথমে শুনে ভিরমি খেলেও এটা কিন্তু একদমই সত্যি। মূলত, আজ আমরা আপনাদের এমন কিছু ইন্ডাকশন স্টোভের কথা জানাবো যেগুলির সাহায্যে গ্যাস সিলিন্ডার ছাড়াই খুব সহজে খাবার রান্না করা সম্ভব। বিদ্যুতের সাহায্যে চলা এই স্টোভ আপনার রান্নার খরচ অনেকটাই কমিয়ে দেবে।

১. Pigeon Rapido Premium 1 Burner Induction Cooktop (Black): এটির সাহায্যে আপনি যেকোনো ধরণের খাবার রান্না করতে পারেন। সচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, ওই রান্নার জন্য আপনার গ্যাস সিলিন্ডারেরও কোনো প্রয়োজন হবে না। পাশাপাশি, আপনি যদি Croma থেকে এটি কেনেন সেক্ষেত্রে আপনি এতে বিশাল ছাড় পাবেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, এই Induction Cooktop-এর নির্ধারিত মূল্য ৩,১৯৫ টাকা হলেও আপনি এটি ৫৩ শতাংশের বিশাল ছাড়ের পরে মাত্র ১,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়াও, এই Induction Cooktop-এ আপনি LED ডিসপ্লের পাশাপাশি ডিজিটাল টাইমার কন্ট্রোলের সুবিধাও পাবেন। সর্বোপরি, এটিতে একটি অটো-অফের অপশানও রয়েছে।

২. USHA 1 Burner Carbon Steel 1600 Watts Induction Cooktop: এই Induction Cooktop-এর নির্ধারিত মূল্য হল ৪,০৯০ টাকা। কিন্তু, আপনি এটি ৩৯ শতাংশের ছাড়ের পরে মাত্র ২,৪৯৯ টাকায় কিনতে পারবেন। পাশাপাশি, কোম্পানির পক্ষ থেকে এটির ওপর ১২ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এতে মোট ৫ টি রান্নার মোড উপলব্ধ রয়েছে। এছাড়াও, যেহেতু এটি বিদ্যুতের সাহায্যে কাজ করে তাই এটি গ্যাসের খরচও কমিয়ে দেয়।

৩. Prestige PIC20.0 Induction Cooktop: Prestige-এর এই Induction Cooktop-টির দাম হল ৩,৬৪৫ টাকা। যদিও, আপনি এটি ৪৩ শতাংশ ছাড়ের মাধ্যমে মাত্র ২,০৭৭ টাকায় কিনতে পারেন। এটি ১,৬০০ ওয়াটের ভেরিয়েন্টে উপলব্ধ থাকে। পাশাপাশি, এই Induction Cooktop-এ এমন একাধিক গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য রয়েছে যা এটিকে বাকিদের থেকে স্বতন্ত্র করে তুলেছে। এতে অটো ভোল্টেজ রেগুলেটর সহ এনার্জি সেভিং মোডও দেওয়া হয়েছে।

Related Articles