টাইমলাইনবিনোদনছবি

হলুদ শাড়ি, ছোট্ট টিপ, গোপালের সঙ্গে নিজেও সাজলেন নুসরত; দেখুন নুসরত-শ্রাবন্তীর বাড়ির জন্মাষ্টমীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ১১ অগাস্ট ছিল জন্মাষ্টমী (janmastami)। সারা দেশে কৃষ্ণ অনুরাগীরা ধুমধাম করে পালন করেছে এই বিশেষ দিন। কৃষ্ণের জন্মদিন পালন করেছেন তারকারাও। বাড়িতেই জন্মাষ্টমী পালন করেছেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। সেই সব ছবি (photo) সোশ‍্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন তিনি।
স্বামী নিখিল জৈনের সঙ্গে বাড়িতেই ঘরোয়া ভাবে জন্মাষ্টমীর আয়োজন করেন নুসরত। সেই উপলক্ষে হলুদ শাড়ি, গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে হালকা মেক আপ ও কপালে ছোট্ট টিপ। বেশ কিছু ফটোশুট করেন তিনি এই সাজে। সেই সঙ্গে একটি রিল ভিডিও করেছেন নুসরত।

TMC Nusrat Jahan Bangla Hunt Bengali News
পাশাপাশি নিখিলের সঙ্গেও সেলফি তুলতে দেখা গিয়েছে নুসরতকে। সেই সব সেলফি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন নিখিল। এই সব ছবি, ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। অনুরাগীরাও নিখিল নুসরতের ছবিতে ভরিয়ে দিচ্ছেন প্রশংসায়।

View this post on Instagram

♥️ 4 yellow ….. 📸 @sandip3432 💄 @sahababusona

A post shared by Nusrat (@nusratchirps) on

https://www.instagram.com/reel/CDxquzAHftj/?igshid=ashyex4dl2pn
বাড়িতে জন্মাষ্টমী পালন করেছেন আরেক অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জিও। গোপালকে ছোট্ট দোলনায় বসিয়ে সুন্দর করে ফুল দিয়ে সাজিয়েছেন তিনি। পুজোর আরতির ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তাঁর ছোটবেলার একটি ছবিতে এডিট করে কৃষ্ণ সাজিয়েছেন অভিনেত্রীর বাবা। সেই ছবিও অনুরাগীদের জন‍্য শেয়ার করেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘জানতাম না বাবা এত ভাল এডিট করতে পারে।’

View this post on Instagram

Never knew my dad can edit so well

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘SOS Kolkata’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন নুসরত জাহান। কিছুদিন আগেই সেই ছবির ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন যশ দাশগুপ্ত। এছাড়া মিমি চক্রবর্তীকেও দেখা যাবে ক‍্যামিও চরিত্রে। অপরদিকে লকডাউনের পর ‘সুপারস্টার পরিবার’ এর শুটিং শুরু করেছেন শ্রাবন্তীও। পাশাপাশি চলছে ফটোশুট।

Back to top button