টাইমলাইনবিনোদন

দেখে দেখে আশ মেটে না! বিয়ের পর যশকে চোখে হারাচ্ছেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: যত দিন এগোচ্ছে ততই ডানা মেলছেন নুসরত জাহান (nusrat jahan)। যশ দাশগুপ্তের (yash dasgupta) সঙ্গে সম্পর্কটা নিয়ে প্রথমে লুকোছাপা করলেও এখন সবটাই সবার সামনে। বিশেষত অভিনেতার জন্মদিনে অনেক তথ‍্যই সবার সামনে এনেছেন নুসরত। এদিনই পরোক্ষে তিনি স্বীকার করে নিয়েছেন যশই তাঁর স্বামী।

সম্পর্কের বর্ষপূর্তি, পরিবারে নতুন সদস‍্যের আগমন, যশের জন্মদিন, সেই সঙ্গে দূর্গাপুজো সেলিব্রেশনের কমতি নেই নুসরতের। যশের সঙ্গে জুটি বেঁধে বেরিয়ে পড়েছিলেন ঠাকুর দেখতে। এবার ভাইরাল হল দুজনের কিছু অদেখা ছবি। পুজোর বিচারের সঙ্গে যশের সঙ্গে ঘোরার আনন্দটাও চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন তিনি।


এর মাঝেই যশের পাশে গা ঘেঁষে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হলেন নুসরত। ছেলের বাবার দিকে অপলক নয়নে তাকিয়ে রয়েছেন তিনি। দুজনের পোশাক দেখেই বোঝা যাচ্ছে পুজোর বিচারের ফাঁকেই ছবিটি তুলেছেন তাঁরা।

হালকা নীল শাড়ি, হলুদ ব্লাউজ, কুন্দনের গয়নায় সেজে উঠেছিলেন নুসরত। পাশে সাদা শার্ট, ধূসর ট্রাউজারে হ‍্যান্ডসাম যশ। বিচারক হয়ে বেরোলেও নব দম্পতির মতোই ঠাকুর দেখলেন যশরত। পুজো উদ‍্যোক্তাদের অনুরোধে হাতে ঢাকের কাঠিও তুলে নিলেন। দিব‍্যি খোশ মেজাজে ছিলেন নুসরত। হঠাৎ করেই কী হল, ঢাকের কাঠি নিয়ে যশকে দিয়ে উঁচিয়ে মারতে গেলেন। কাণ্ড দেখে হতবাক অভিনেতা।

তারপরেই অবশ‍্য হাসি গদগদ মুখে পাশাপাশি দাঁড়িয়ে ঢাক বাজালেন দুজনে। ভিডিওটি ভাইরাল হতেই তীব্র সমালোচনার শিকার হয়েছেন যশরত। একজন লিখেছেন, ‘ইতিহাসের পুনরাবৃত্তি হল’। তার উত্তরে আরেকজনের বক্তব‍্য, পরের বছর আবার অন‍্য কাউকে নিয়ে ঢোল বাজাতে দেখা যাবে। উল্লেখ‍্য, এর আগে পুজোয় নিখিলের সঙ্গে ঢাক বাজাতে দেখা গিয়েছিল নুসরতকে।

ভিডিও বার্তায় অনুরাগীদের শারদীয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা আবহে সকলকে সুস্থ থাকারও আবেদন করেছেন যশ নুসরত। একে অপরের দিকে মাঝে মাঝেই দুষ্টু মিষ্টি লুক দিতেও দেখা গেল টলিউডের এই মুহূর্তের সবথেকে চর্চিত জুটিকে।

Related Articles

Back to top button