টাইমলাইনবিনোদন

‘হাড়গিলে’ চেহারার জন‍্য কটাক্ষ, পুজোয় কবজি ডুবিয়ে খাওয়ার জন‍্য কোমর বাঁধছেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: পুজো (Durgapuja) এসে পড়ল বলে। এখন আর বাঙালি ষষ্ঠীর বোধন পর্যন্ত অপেক্ষা করে থাকে না। মহালয়া থেকেই শুরু হয়ে যায় প‍্যান্ডেল হপিং, হই হুল্লোড়। আর শুধু আমজনতাই কেন, তারকারাও অপেক্ষায় রয়েছে দূর্গাপুজোর। কারণ ওই কটা দিনই কাজের ব‍্যস্ততা থেকে ছুটি মেলে। আপনজনদের সঙ্গে প্রাণ খুলে আড্ডা আর মন খুলে খাওয়াদাওয়ার সুযোগও মেলে।

তালিকায় রয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহানও (Nusrat Jahan)। সারা বছর সিনেমা, রাজনীতির কাজ থাকে বটে, তবে তার মধ‍্যেই নিজেদের জন‍্য সময় বের করে নেন নুসরত এবং যশ। যুগলে পাড়ি দেন বিদেশের বিভিন্ন জায়গায়। পুজোটাও যে দুজনে একসঙ্গেই কাটাবেন তাতে সন্দেহ নেই।


তবে আরো একটি কারণে পুজোর অপেক্ষায় রয়েছেন নুসরত। এই সময়েই যে কড়া ডায়েট থেকে মুক্তি পাওয়া যায়। এমনিতে স্বাস্থ‍্য সচেতন হিসাবে বেশ পরিচিতি আছে নুসরতের। যশের সঙ্গে পাল্লা দিয়ে শরীরচর্চা করে বাড়তি মেদ ঝড়িয়েছেন তিনি। যদিও এখন তাঁর ফিগার দেখে অনেকে ‘কঙ্কালসার’ চেহারা বলে বিদ্রূপ করতে ছাড়ছেন না।

তাই নুসরত ঠিক করেছেন পুজোয় আর কোনো ডায়েট নয়। বরং যা মন চাইবে তাই খাবেন। সোশ‍্যাল মিডিয়ায় সম্প্রতি কিছু ছবি শেয়ার করেছেন নুসরত। কমলার উপরে নীল ডোরা বিকিনি পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। খোলা চুলে আবেদনভরা ভঙ্গিতে ধরা দিয়েছেন তিনি। তবে নজর কেড়েছে নুসরতের ক‍্যাপশন। তিনি লিখেছেন, ‘এবার ডায়েটকে বিদায় জানাচ্ছি। পুজো এসে গিয়েছে!’

গত বারের পুজোটা যশের সঙ্গেই কাটিয়েছিলেন নুসরত। একসঙ্গে সেজেগুজে প‍্যান্ডেল হপিং থেকে ঢাকও বাজিয়েছিলেন দুজনে। বেশ ভাইরাল হয়েছিল সেই ছবি। গত বছর খুদে ঈশানের প্রথম পুজো ছিল। এবারে পুঁচকের দ্বিতীয় পুজো। যদিও ঈশানকে কখনোই জনসমক্ষে আনেন না নুসরত যশ।

Related Articles