টাইমলাইনবিনোদনভিডিও

সোনালি-সাদা লেহেঙ্গায় মোহময়ী, মনের মানুষের অপেক্ষায় প্রদীপ জ্বালালেন নুসরত, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: অভিনয়ের সঙ্গে সঙ্গে সাংসদের দায়িত্ব দুটোই কিভাবে সমান তালে সামলাতে হয় তা এতদিনে ভালই বুঝে গিয়েছেন তৃণমূল (tmc) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। শুটিং বা হট ফটোশুট হোক কিংবা সভামঞ্চে তীক্ষ্ণ রাজনৈতিক বক্তৃতা দুদিকই দিব‍্যি সামলাচ্ছেন তিনি।

পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে যুক্ত থেকে তাদের কাছাকাছি পৌঁছানোর চেষ্টা অব‍্যাহত রয়েছে নুসরতের। বিভিন্ন ধর্মীয় উৎসবে যোগদান, শুভেচ্ছা জানানো থেকে শুরু করে ব‍্যক্তিগত বা পেশাগত জীবনের খুঁটিনাটি প্রায়ই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন নুসরত।

নুসরতের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি। কখনো দেশি আবার কখনো হট ওয়েস্টার্ন অবতারে লেন্সবন্দি হন তিনি। দুটো লুকই খুবই সাবলীল ভাবে ক‍্যারি করতে পারেন সাংসদ অভিনেত্রী।

আজ, কালিপুজো তথা দিওয়ালি উপলক্ষে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন নুসরত। হালকা সোনালি সাদা লেহেঙ্গায় সেজেছেন অভিনেত্রী। হাতে মেহেন্দি, কানে সোনার ঝুমকো। প্রদীপ সাজিয়ে মনের মানুষের অপেক্ষায় বসে রয়েছেন নুসরত।

ব‍্যাকগ্রাউন্ডে জনপ্রিয় হিন্দি গান ‘জ্বলতে দিয়ে’ এর সঙ্গে ভিডিওটি বানিয়েছেন নুসরত। তবে অভিনেত্রী সাংসদের মনের মানুষের দেখা ভিডিওতে না পাওয়া গেলেও নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে ভিডিওটি। সেই সঙ্গে এ বছর বাজিহীন সুরক্ষিত দিওয়ালি পালন করার অনুরোধ জানিয়ে অনুরাগীদের শুভেচ্ছাও জানিয়েছেন নুসরত।

 

শুধু নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করা এই ছবি ও ভিডিওই নয়, নুসরতের তরফে অনুরাগীদের জন‍্য রয়েছে আরো এক সারপ্রাইজ। ‘SOS Kolkata’র সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে আবারো জুটি বেঁধে এক ভিডিও শুট করেছেন অভিনেত্রী। সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button