এক্কেবারে বাবার কপি! প্রকাশ্যে এল নুসরত পুত্রের ছবি, প্রথমবার ঈশানকে দেখেই চর্চা শুরু নেটপাড়ায়

   

বাংলাহান্ট ডেস্ক : ঈশান জে দাশগুপ্ত। টলিপাড়ার অন্যতম স্টার কিড। বাবা যশ দাশগুপ্ত (Jash Dasgupta) আর মা নুসরত জাহান (Nusrat Jahan) অবশ্য তার ছবি নেটিজেনদের সামনে আনেন না বললেই চলে। সম্প্রতি কোয়েল মল্লিকের ছেলে কবীরের জন্মদিনে এক ঝলক দেখা গিয়েছিল তাকে। অন্য তারকা সন্তানদের সঙ্গে খেলার সাথে সাথে পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে।

কিন্তু সোশ্যাল মিডিয়া বেশিক্ষণ ছিল না সেই ছবি। তার আগে ২০২১ সালে নভেম্বর মাসে ছেলের ছবি পোস্ট করেছিলেন বাবা-মা। কিন্তু সেখানে মাথার পিছন কেবল দৃশ্যমান হয়েছিল। তবে এবার মাদার্স ডে’তে ঘটে গেল এক অভিনব ঘটনা। ঈশানের মা নুসরত প্রকাশ্যে আনলেন তার পুত্রের ছবি। আর সেই ছবিকে ঘিরে রীতিমতো চর্চা তুঙ্গে নেটপাড়ায়।

আরোও পড়ুন : টিকতে পারবে না কেউ! সামান্য টাকায় দুর্দান্ত প্ল্যান দিয়েই বাজিমাত! Jio, Airtel-র ঘুম ওড়াল এই সংস্থা

একরত্তি অবশ্য দেখতে হয়েছে পুরো বাবার মত। একেবারেই মুখের মিল নেই নুসরতের সঙ্গে। মাথার চুল থেকে হাসি– দেখলে মনে হবে যেন ছোট্ট যশ। একজন লিখলেন, “কী মিষ্টি হয়েছে। এ তো পুরো বাবার মতো দেখতে”। আর এক নুসরত ভক্তের বক্তব্য, “কেন ছেলের ছবি পোস্ট করেন না দিদি? এত সুন্দর দেখতে। মনটা ভাল হয়ে গেল।”

Screenshot 2024 05 12 19 38 08 92 1c337646f29875672b5a61192b9010f9

তবে শুধু ছেলে নয়, মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছেন নায়িকা। মা ও ছেলেকে নিয়েই মাদার্স ডে সেলিব্রেট করলেন অভিনেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য, ঈশানের জন্মের আগে থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে একের পর এক প্রশ্নের মুখে পড়তে হয় নুসরতকে। পরে অবশ্য সামনে আসে নুসরতের ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেট আর সেখানেই দেখা যায় ঈশানের বাবা যশ দাশগুপ্ত।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর