ডিপ নেক গাউনের ফাঁকে উঁকি দিচ্ছে বুকের ‘ভিক্টরি’ ট‍্যাটু, মোহময়ী অবতারে ভোটের উত্তাপ বাড়াচ্ছেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: বিধানসভা ভোটের (election) আগে যখন টলিউডে রাজনৈতিক দলবদলের পালা শুরু হয়েছে তখন তৃণমূলের (tmc) হয়েই বিজেপির (bjp) বিরুদ্ধে গলা ফাটাচ্ছেন সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। প্রায়দিনই বিরোধী গেরুয়া পার্টির উদ্দেশে একের প‍র এক তোপ দাগতে দেখা যায় তৃণমূলের এই অভিনেত্রী সাংসদকে।

   

তবে শুধু রাজনীতি নয়, সর্বোপরি নুসরত একজন অভিনেত্রীও বটে। রাজনীতির জগতের পাশাপাশি গ্ল‍্যামার জগতটাও দারুন ভাবে সামলাচ্ছেন তিনি। নির্বাচনী প্রচারের সঙ্গে সঙ্গে ফটোশুটও চলছে পাল্লা দিয়ে। আর এই নতুন ফটোশুটগুলি আরো উত্তাপ ছড়াচ্ছে ভোটের বাজারে‌।


সম্প্রতি গোলাপী গাউনে মোহময়ী রূপে ধরা দিয়েছেন নুসরত। ডিপ নেক অফ শোল্ডার গাউনে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। রঙিন ও সাদা কালো দুরকম ছবিই পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী। নুসরতের দিক থেকে কার্যত চোখ ফেরানো দায়।

ছবিগুলি শেয়ার করতে না করতেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নুসরতের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। পোস্ট করার দু ঘন্টার মধ‍্যেই লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে ২০ হাজার। আবার অনেকে কটাক্ষও করেছেন নুসরতকে নির্বাচনের সময় এমন ফটোশুট করার জন‍্য।

https://www.instagram.com/p/CNXP0t-FHkc/?igshid=1h91w0rrzf1o7

তবে ফটোশুটের পাশাপাশি প্রচারের কাজ ও সংসারের দায়িত্বও কিন্তু ভোলেননি অভিনেত্রী। বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ‍্যায়ের সমর্থনে সারাদিন প্রচার করেন নুসরত। তীব্র রোদ গরম মাথায় নিয়েই হুড খোলা গাড়ির উপর দাঁড়িয়ে প্রচার করেন তিনি। বাদামি সুতির শাড়ি ও কালো ফুলহাতা ব্লাউজে একেবারেই ঘরোয়া সাজে সেজেছিলেন তৃণমূলের তারকা সাংসদ।

https://www.instagram.com/p/CNXP4sxlPxk/?igshid=zp1cbwdx5fs4

সারাদিন প্রচার সেরেও ক্লান্তি দেখা গেল না নুসরতের মধ‍্যে। তখনো যে তাঁর কর্তব‍্য শেষ হয়নি। গাড়িতে যেতে যেতে রাস্তার ধারে সাজিয়ে বসা হরেক সবজির পসরা দেখে গাড়ি থামিয়ে সোজা বাইরে নুসরত। হাঁটু গেড়ে বসে নিজের হাতে বেছে বেছে কিনলেন শাক, পটল, ঝিঙে, কুমড়ো, বেগুন, টমেটো।

সেই সব ছবি শেয়ার করা হয়েছে নুসরতের ফ‍্যানক্লাবের তরফে। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। এমন হেভিওয়েট তারকা সাংসদকে ঘরের মেয়ের মতো সবজি বাজারে দেখে অবাক সকলেই। নেটিজেনরাও প্রশংসা করেছেন নুসরতের এই আচরণের।

সম্পর্কিত খবর